November 18, 2018

বড়পর্দায় একসঙ্গে আসছেন মৌসুমী-ফেরদৌস-পরী (ভিডিও)

0124

একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনয়শিল্পী মৌসুমী, ফেরদৌস ও হালের ক্রেজ পরীমনি। মুশফিকুর রহমান গুলজার পরিচালিত মন জানে না মনের ঠিকানা চলচ্চিত্রের মাধ্যমে ১ এপ্রিল পর্দায় হাজির হবেন বলে রাইজিংবিডিকে জানিয়েছেন এই নির্মাতা।

ইতোমধ্যে চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। এখন চলছে মুক্তির প্রস্তুতি। এ প্রসঙ্গে রাইজিংবিডিকে পরিচালক মুশফিকুর রহমান গুলজার বলেন, ‘আগামী ১ এপ্রিল সারাদেশে মুক্তি পাবে মন জানে না মনের ঠিকানা চলচ্চিত্রটি। মুক্তির সব রকম প্রস্তুতি চলছে। এখনো হলের সংখ্যা সঠিক বলতে পারছি না, তবে ৬০ এর অধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে চলচ্চিত্রটি।’

মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র নিয়ে কতটা আশাবাদী এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সিনেমাটি নিয়ে আমি অনেক আশাবাদী। কারণ এতে ভালো গল্প আছে। সবগুলো গান চমৎকার হয়েছে। গানগুলো সবার ভালো লাগবে। সব মিলিয়ে কাজটি ভালো হয়েছে।’

চলচ্চিত্রটির গল্পে দেখা যাবে, কিশোরী এই দুই বোনের গন্তব্য, যাতায়াত সবই একসঙ্গে। একদিন একটি লোক খুন হয়। এ নিয়ে একটি হত্যা মামলাও হয়। খুনী কে? সন্দেহের তীর আসে এক বোনের দিকে! আর অন্য বোন মামলার প্রত্যক্ষদর্শী। মামলায় এক বোনকে খুনী হিসেবে দোষী সাব্যস্ত করে আদালত। কিন্তু জোড়া বোনের একজন তো নির্দোষ। তাকেও কেন জেলে যেতে হবে? এমন গল্প নিয়ে এগিয়ে গেছে চলচ্চিত্রটির কাহিনি।

মুক্তি সামনে রেখে গতকাল মঙ্গলবার ইউটিউবে চলচ্চিত্রটির ট্রেইলার প্রকাশিত হয়েছে। ১ মিনিট ৪ সেকেন্ড দৈর্ঘ্যের ট্রেইলারেও আশার আলো ছড়াচ্ছে।

গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে এই চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার কথা থাকলেও মুক্তি পায়নি। ফের চলছে মুক্তির আয়োজন। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন, নায়করাজ রাজ্জাক, তানভীর, শিরিন শীলা, সাজ্জাদ, আফজাল শরীফ, শহিদুল আলম সাচ্চু, শামস সুমন প্রমুখ।

গত পয়লা জুন বিএফডিসি‘র মুক্তিযোদ্ধা জসিম ফ্লোরে চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠিত হয়। মহরতের পরপরই ছবিটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। ইমপ্রেস টেলিফিল্মের এ চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন প্রিয়জন কথাচিত্র।

দেখুন : মন জানে না মনের ঠিকানা চলচ্চিত্রের ট্রেইলার

Related posts