November 14, 2018

ব্রিজের রেলিং ভেঙে বাস খাদে, নিহত ৮ আহত ৪০

Madaripur 27-05-16 (Dhaka-Barisal highway bridge collapsed into the river to live) (5)অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের সমাদ্দার এলাকায় ব্রিজর রেলিং ভেঙে যাত্রীবাহী বাস নদীতে পড়ে ওই বাসের ৫ জন পুরুষ ও ৩জন মহিলা যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় প্রায় ৪০ যাত্রী আহত হয়েছে বলে প্রাথমিক ভাবে জানা গেছে।

আজ শুক্রবার দুপুর ৩ টার দিকে সমাদ্দার এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত দুজনের নাম পাওয়া গেছে। এরা হলেন নিহত বাসের সুপারভাইজার টিটু (৪০) পিতা আবদুল রশিদ। নিহত হিরুলাল বাইন (৬০) তিনি বরিশালের উজিরপুর থানার নারকিলি গ্রামের মৃত. নিবারণ বাইন এর ছেলে, নিহত মহিলা সুফিয়া বেগম (৫৫) ঝালকাঠির কাঠালিয়া থানার তারাকুনিয়া গ্রামের বাসিন্দা। বাকিদের নাম পরিচয় এখনো জানা যায়নি।

Madaripur 27-05-16 (Dhaka-Barisal highway bridge collapsed into the river to live) (1)এলাকাবাসী ও পুলিশি সূত্রে জানা যায়, সদর উপজেলায় সমাদ্দার এলাকায় ব্রিজের উপর বরিশাল গামী সুগন্ধা পরিবহন (ঢাকা মেট্রো-ব ০২-০৫২৯) ব্রেক ফেল করে ব্রিজের রেলিং ভেঙ্গে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৫ জন এবং মাদারীপুর সদর হাসাপাতালে নেয়ার পর আরও দুইজন মারা যায়। আহত আনুমানিক ৪০ জন। পুলিশ ও ফার্য়ার সার্ভিসসহ এলাকার লোকজন গাড়িটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে।

Related posts