November 21, 2018

ব্যাপক উদ্দীপনার মধ্য দিয়ে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের সাধারণ সভা অনুষ্ঠিত

445
এমএ কায়ূম লন্ডন থেকেঃ   ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে যুক্তরাজ্যের অন্যতম বৃহৎ কমিউনিটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের সাধারণ সভা অনুষ্ঠিত হয়ে গেলো রবিবার ১৪ ফেব্রুয়ারী   পূর্বলন্ডনের ব্রার্ডি আর্ট সেন্টারে। সাধারণ সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে বিপুল সংখ্যক ট্রাস্টি ও সদস্যরা সমবেত হন।

সংগঠনের সভাপতি কমিউনিটি নেতা মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি পরিচালনা করেন ও সামগ্রিক রিপোর্ট পেশ করেন সংগঠনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন। এতে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও ট্রাস্টি আসেক আহমদ আশুক,প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক  নইমুদ্দিন রিয়াজ,প্রতিষ্ঠাতা ট্রেজারার সাহাবুদ্দিন,সংগঠনের ট্রেজারার সাবেক কাউন্সিলার মামুনুর রশীদ ,সংগঠনের সাবেক সভাপতি রউফুল ইসলাম ,মাহতাব চৌধুরী ,ডাঃ আলা উদ্দিন ,মাওলানা জিল্লুর রহমান চৌধুরী,আব্দুল মতলিব,আব্দুস সফিক,সাহাবুদ্দিন চ ল,কয়সর উদ্দিন জালাল,আফাজ উদ্দিন ,হাফিজ নাজিম উদ্দিন ,জাহাঙ্গীর খান,ওহিদ উদ্দিন ,জাহাঙ্গীর খান,অহিদ উদ্দিন,হাফিজ নাজিম উদ্দিন,দিলোয়ার হেসেন,মাহবুব আহমদ রাজু,আলী আহমদ বেবুল,সরওয়ার আহমদ,ইকবাল হোসেন বুলবুল,মাসুদ আহমদ,সলিসিটর নাসির উদ্দিন,আব্দুল করিম নাজিম, ব্যারিস্টার আবুল কালাম চৈাধুরী ,আফসার খান সাদেক,আতাউর রহমান,জাকির হোসেন,নাজিম উদ্দিন,সাংবাদিক ইমরান আহমদ,আব্দুল আলিম ফজলু,ইসলাম উদ্দিন,সুলতান আহমদ,সাদিক আহমদ প্রমূখ।সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ওলিউর রহমান চৌধুরী।

সভায় সংগঠনের আথিক রির্পোট পেশ করা হয়। সভায় বক্তারা বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্টের মানবতাবাদী কাজের ভূয়সী প্রশংসা করেন এবং ট্রাস্টের  কার্যক্রমে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। নেতৃবৃন্ধ বরেন,  ট্রাস্ট প্রতিষ্ঠার পর থেকে যুক্তরাজ্য ও বাংলাদেশে শিক্ষার্থীদের লেখাপড়ায় উংসাহ যোগাতে বৃত্তি ও এওয়ার্ড প্রদান করা হয়ে আসছে । এ ছাড়া বিয়ানীবাজারের দরিদ্র পরিবারদর মধ্যে  ঘর নিমাণ করে দিয়ে আসছে সংগঠনটি। এলাকার অনেক অসহায় ও দরিদ্র পরিবাররেদ আর্থিক সাহায্য দেওয়া হচ্ছে । সভায় সংগঠনের নেতৃবৃন্ধ ভবিষ্যত কাযর্ক্রম পরিচালনায় অতীতের মতো সকলের সাবির্ক সহযোগিতা  কামনা করেন।

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts