September 20, 2018

‘ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করতে চাই না’

Captureবিনোদন ডেস্ক ::এক অপরকে ভালোবেসে পরিবারের সম্মতিতেই বিয়ে করেছিলেন তারা। ২০১৫ সালের ৭ জানুয়ারি ১০ লাখ টাকা দেনমোহরে ভক্তদের ভালোবাসা নিয়ে শুরু করেছিলেন দাম্পত্য জীবন।

কিন্তু বিয়ের কিছুদিন যেতে না যেতেই শোনা যায় শোবিজের এই পরিচিত জুটির সংসারে ভাঙনের গল্প-গুজব। বলছিলাম তারকা দম্পতি শখ ও নিলয়ের কথা।

তারকা এ দম্পতি অনেক দিন ধরেই একসঙ্গে থাকছেন না। ফেসবুকে আনিকা কবির শখের স্ট্যাটাস ‘সিঙ্গেল’। অন্যদিকে, নিলয় আলমগীরের স্ট্যাটাসেও ‘ম্যারিড’ লেখা নেই।

তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে কি না জানতে চাইলে নিলয় বলেন, ‘ব্যক্তিগত জীবন নিয়ে কোনো মন্তব্য করতে চাই না। আমি কোনো গণমাধ্যমে এ বিষয় নিয়ে কথা বলিনি।’

শখ ও নিলয়ের দীর্ঘদিন প্রেমের সম্পর্ক কারো অজানা ছিল না। গত বছরের ৭ জানুয়ারি পারিবারিক আয়োজনে তারা বিয়ে করেন। এরপর একসঙ্গে তারা সংসার শুরু করেন। বিয়ের পর দুজন অনেক নাটকে অভিনয় করেছেন জুটি বেঁধে। সে সময় বিজ্ঞাপনের মডেলও হন তারা।

এ বছর বিবাহ বার্ষিকীতে ওমরাহ হজ্বে গিয়েছিলেন নিলয়-শখ দুজনই। কাছের মানুষরা আশা করেছিলেন হয়তো নিজেদের মধ্যে সব দূরত্ব গুছিয়ে নেবেন দুই তারকা। কিন্তু সেই আশায় গুড়ে বালি দিয়ে চূড়ান্ত বিচ্ছেদের দিকেই যাচ্ছে নিলয়-শখের দাম্পত্যজীবন।

Related posts