November 14, 2018

বৈসু,সাংগ্রাই,বিজু,বৈসাবি ও বাংলা নববর্ষ উপলক্ষে প্রস্তুতি

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি: পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈসু,সাংগ্রাই,বিজু,(বৈসাবি) এবং বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন উপলক্ষে আনন্দ র‌্যালী,খেলাধুলা, মেলা সহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজনের জন্য প্রস্তুতি সভা করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

সোমবার বিকেলে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন, আ লিক পরিষদ সদস্য রক্তোপল ত্রিপুরা,জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মোঃ মাজেদ আলী,বিপিএম(সেবা), খাগড়াছড়ি রিজিয়ন প্রতিনিধিসহ জেলার বিভিন্ন বিভাগীয় প্রধান,স্থানীয় জনপ্রতিনিধিসহ জেলা বিভিন্ন সরকারী-বেসরকারী কর্মকর্তারা এতে অংশ গ্রহণ করেন।

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় সভায় গৃহীত কর্মসূচীর মধ্যে রয়েছে-১১ এপ্রিল,২০১৬ ইং সকালে পরিষদ প্রাঙ্গন থেকে বর্নাঢ্য র‌্যালী শুরু হয়ে টাউন হলে গিয়ে শেষ হবে।

এতে সকল সম্প্রদায়ের নারী-পুরুষ যুবক-যুবতীরা নিজস্ব পোষাক সহ বিভিন্ন ডিসপেল উপস্থাপনের মাধ্যমে অংশ গ্রহণ, এ জেলার বিভিন্ন সেক্টরে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ গুণীজন সংবর্ধনা এবং সন্ধ্যা ৭ টায় খাগড়াছড়ি টাউন হলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। হাতে নেওয়া কর্মসূচী বাস্তবায়নে বিভিন্ন কমিটি ও উপকমিটি গঠন করা হয়েছে।

আল-মামুন,খাগড়াছড়ি প্রতিনিধি

Related posts