September 21, 2018

বেনাপোলে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, বোমা বাজি ও গুলি বর্ষন

979

মহসিন মিলন,বেনাপোল প্রতিনিধিঃ  বেনাপোলের বালুন্ডা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ধাওয়া পালটা ধাওয়া বোমা বাজি ও গুলি বর্ষনের ঘটনায় ৮ জন আহত হযেছেন।আহতদের যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হযেছে।

পুলিশ ও গ্রাম বাসীরা জানায়, বালূন্ডা গ্রামের মো:বিম্বাস ও আউলিয়া গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উওেজনা বিরাজ করছিল। গতরাত সাড়ে এগারো টায় হঠাৎ করে দ’পক্ষ অস্ত্র , বোমা ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে ১৫/২০ টি হাত বোমা বিস্ফারন ঘটানো হয় এবং ভাংচুর করা হয়  বেশ ক’টি বাড়ি ঘর। কুপিয়ে আহত করা হয় মহিলা সহ বেশ কজনকে। মুহু মুহু বোমা বিস্ফোরন ও গুলি বিনিময়ে এলাকা রনক্ষেত্রে পরিনত হয়। খবর পেয়ে  পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি দেশীয় বন্দুক ও ৫টি হাতবোমা জব্দ করেছে। বর্তমানে এলাকায় অতিরিক্ত পুলিশ  ও মোতায়েন করা হযেছে। ঘটনাস্থল র‌্যাব পরিদর্শন করেছে।

সংঘর্ষে উভয়ে পক্ষের হাবিবর রহামন ৪০ , আবদুল্লাহ ৩৮, ইব্রাহিম মিয়া ৩৯, আবুল হোসেন ৩৭, ইমরান হোসেন ৪১, শফিকুল ইসলাম ৩৭,  রোকেয়া খাতুন ২৫,ও রিজিয়া খাতুন ২১ কে ঘুরুতর আহতাব্সথায় যশেঅর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বেনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান জানান, দু গ্রুপের সংঘর্ষে পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হযেছে। ঘটনাস্তল থেকে একটি বন্দুক ও ৫ টি বোমা জব্দ করা হযেছে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় একটি মামলা হযেছে। তবে কেউ আটক হয়নি।

দি গ্লোবাল নিউজ ২৪ ডট কম/রিপন/ডেরি

Related posts