September 26, 2018

বেগম জিয়ার জন্মদিনে লেবানন যুবদলের রোগমুক্তি কামনা

xx

বাবু সাহা, লেবাননঃ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭২-তম জন্মদিনের অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার নেতৃবৃন্দ প্রিয় নেত্রীর রোগমুক্তি কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত করেছেন।১৫ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যায় বৈরুতের ছাবরা বাজারের স্থানীয় একটি হোটেলে জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান টিপুর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি গাজী রফিক।প্রধান অতিথি ‍ছিলেন, বিএনপি কেন্দ্রীয় কমিটি লেবানন শাখার উপদেষ্টা মানিক মোল্লা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার সাধারন সম্পাদক সৈয়দ মোঃ আলম ও সিনিয়র সহ-সভাপতি আব্দুল করিম খান।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন সংগঠনটির সদস্য হাবিবুর রহমান ভূঁইয়া।বক্তব্য রাখেন, সংগঠনটির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রফিক মৃধা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান মিজান, ছাবরা মদিনা রিয়াদিয়া শাখা কমিটির সভাপতি কামাল সওদাগর ও সাধারন সম্পাদক মোঃ মহিউদ্দিন সহ ডিকুয়ানী শাখা কমিটির সভাপতি সুমন ইসলাম জয়।

cc

অনুষ্ঠানে বক্তারা  দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনা করে বলেন, হামলা-মামলা দিয়ে বিএনপি কে দাবিয়ে রাখা যাবে না।দেশের জনগন বর্তমান সরকারের বাকশাল কায়েমের স্বপ্ন কখনো সফল হতে দিবে না।শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে একযুগে সবাইকে কাজ করতে হবে।তাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বেই স্বৈরাচার সরকারকে হটিয়ে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরায় ফিরিয়ে আনতে হবে।

প্রধান অতিথি বলেন, লেবাননে বাংলাদেশ আওয়ামীলীগ লেবানন শাখার রাজনীতি প্রবাসী বাংলাদেশীদের জন্য বিষফোড়ায় রুপান্তরিত হয়েছে।তাদের অভ্যন্তরিন কোন্দলে লেবাননের বাতাস দূষিত হয়ে পড়েছে।এমনকি রাষ্টীয় প্রতিষ্ঠান বাংলাদেশ দূতাবাসকেও বিতর্কিত করে ফেলেছে।কাজেই এসব অপশক্তি ও অপরাজনীতি থেকে আমাদের দূরে থাকতে হবে।

অনুষ্ঠানে সকলের অংশগ্রহনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭২-তম জন্মদিনের কেক কাটা হয়।পরে মোনাজাতের মাধ্যমে উনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।

Related posts