September 24, 2018

বিগেস্ট পর্ন স্টার হবে কে এই জোসিঃ ‘মনোবিজ্ঞানী দেখাও’

যুক্তরাজ্য ডেস্কঃ বৃটেনের সবচেয়ে বিখ্যাত পর্নো তারকা হবেন জোসি কানিংহাম। নিজেই তিনি এমন ঘোষণা দিয়েছেন। একটি ভিডিও ক্লিপে তিনি বলেছেন, আমিই হবো বৃটেনের ‘বিগেস্ট পর্ন স্টার’। তারই এই ভিডিও ক্লিপটি এরই মধ্যে ব্যাপক প্রচার পেয়েছে। ২৪ বছর জোসি কানিংহামকে এক সময় বৃটেনের সবচেয়ে ঘৃণিত নারী হিসেবে অভিহিত করা হতো। এখন তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন তাতে মানুষের মধ্যে ইতিবাচক নাকি নেতিবাচক প্রভাব পড়বে তা বলা মুশকিল।

তবে তার এমন সিদ্ধান্তে তার ম্যানেজার রব কুপার সন্তুষ্ট নন। তার সঙ্গে জোসি কানিংহামের এ নিয়ে মোটামুটি একরকম উত্তেজনা বিরাজ করছে। জোসি কানিংহাম যখনই বলেছেন, তিনি প্রাপ্ত বয়স্কদের জন্য নীল ছবিতে কাজ করবেন তখন থেকেই রব কুপারের কপালে ভাঁজ পড়েছে। তিনি জোসিকে সাবধান করেছেন, যদি তিনি পর্নো তারকার ক্যারিয়ার বেছে নেন তাহলে জোসি কানিংহামের যে সন্তান রয়েছে তার ওপর এর প্রচন্ড নেতিবাচক একটি প্রভাব পড়বে।

তবে কুপারের সেই সতর্কতাকে ফু দিয়ে উড়িয়ে দিয়েছেন জোসি। তিনি ভিডিওতে বলেছেন, যখনই আমি নতুন কিছু করার সিদ্ধান্ত নিই তখনই আমার সামনে বাধা আসে। আর সেই বাধা আর কেউ নয়। সেই বাধা হলে তুমি রব। এই বাধা তুমি সৃষ্টি করেছো। আমি সেই বাধা দূর করার চেষ্টা করছি, যাতে আগামী ৫০ বছরেও আমি নিরবচ্ছিন্ন থাকতে পারি। এমন কিছু করব যা তোমার সন্তানরা দেখবে এবং তারা তাদের নাতিপুতিদের কাছে এ নিয়ে গল্প করবে। সবকিছুর পরও রব কুপার আমি তোমাকে বলবো, আমি একজন পর্নো তারকা হতে চাই। তাতে তুমি আমার সঙ্গে থাক বা না থাক, তাতে কিছু এসে যায় না। আমিই হতে যাচ্ছি বৃটেনের সবচেয়ে বড় পর্নো তারকা।

জোসি কানিংয়ের এমন বক্তব্যের জবাব দিয়েছেন রব কুপার। তিনি বলেছেন, তাহলে আমি সবকিছু কিভাবে বন্ধ করে দেব তাই বলছি তোমাকে। আমি যখন রাতে বাসায় ফিরবো তখন তোমার টুইটার, ফেসবুক, তোমার সব ওয়েবসাইট বন্ধ করে দেব। যতক্ষণ তুমি কোন মনোবিজ্ঞানীর কাছে না যাচ্ছ ততক্ষণ তা বন্ধ থাকবে।

উল্লেখ্য, বৃটেনের ইয়র্কশায়ারের লিডসে জন্মগ্রহণ করেছেন জোসি কানিংহাম। যৌন উত্তেজনাকর একটি দৃশ্যে আসার পর ২০০৯ সালে সাবেক গ্লামার মডেল জোসি পরিচিতি পান। ২০১৪ সালে তিনি গর্ভপাত করান। তার আগে ঘোষণা দেন, আমি আবারও গর্ভপাত করাচ্ছি। তিনি এটা করেন বৃটেনের রিয়েলিটি শো বিগ ব্রাদারে অংশ নেয়ার জন্য।

 

## যুক্তরাজ্য তথা ইউরোপের ইমিগ্রেশন, ভ্রমন, শিক্ষা, সংস্কৃতি ছাড়াও বাঙ্গালীদের নানাবিধ সংবাদ পেয়ে সবসময় আপডেট থাকার জন্য এই লিঙ্কে ক্লিক করে সাবস্ক্রাইভ করুনঃ https://www.youtube.com/user/24TheGlobalNews?sub_confirmation=1

Related posts