September 21, 2018

বিয়ের পর প্রথমবারের মতো নাঈম-নাদিয়া!

প্রথমবারের মতো নাঈম-নাদিয়া!

চলতি বছরের প্রথম মাসেই বিবাহবন্ধনে আবদ্ধ হন ছোট পর্দার জনপ্রিয় দুই মুখ নাঈম ও নাদিয়া। বিয়ের পর কয়েকটা দিন নিজেদের মতো সময় কাটিয়ে আবারও পেশাগত কাজে ফিরেছেন দু’জনেই।

এদিকে বিয়ের আগে দু’জন জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেও বিয়ের পর আর তারা প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করলেন। আজাদ আবুল কালামের কাহিনি বিন্যাসে এবং সৈয়দ ফয়েজ হাসানের নির্দেশনায় ‘কাঠফুল’ নাটকে তারা দু’জন জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন। সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে।

নাটকে নাঈম একজন মাস্তানের চরিত্রে এবং তার বিয়ে হয়ে যাওয়া প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন নাদিয়া। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন রমিজ রাজু।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া বলেন, ‘গল্প ভাবনা আমার কাছে নতুন লেগেছে। আমার চরিত্রটিতেও নতুনত্ব আছে। সত্যিই কাজটি করে ভীষণ ভালো লেগেছে। আশা করি দর্শক মুগ্ধ হবেন।’

নাঈম বলেন, ‘যেহেতু আমার চরিত্রটি একজন মাস্তানের তাই স্বাভাবিকভাবেই আমার গেটআপে একটু পরিবর্তন আনতে হয়েছে। সত্যি বলতে কী ভিন্ন ভিন্ন ধরনের চরিত্রে কাজ করতেই আমার ভালো লাগে। কারণ এতে অভিনয়ে ভালো লাগাটা থাকে। কাঠফুল নাটকের গল্প এক কথায় দুর্দান্ত। আমি কাজ করে মুগ্ধ।’

নির্মাতা জানান, শিগগিরই একটি স্যাটেলাইট চ্যানেলে নাটকটি প্রচার হবে।

Related posts