September 20, 2018

বিশ্বনাথী তরুণ জোবায়ের’র গ্যাজুয়েশন লাভ

jubair

মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: বৃটেনে বিশ্বনাথের তরুণ জোবায়ের আহমেদ উচ্চ শিক্ষায় গ্যাজুয়েশন লাভ করেছেন। মেধাবী মুখ হিসেবে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তার পরিচিতি ছিল ছোট বেলা থেকেই। দেশের পাশাপাশি বিদেশের মাটিতে ওই তরুণ পড়ালেখা করে পরিবার, এলাকা, উপজেলাসহ দেশের মুখ উজ্জল করছেন ধারাবাহিকভাবে। জোবায়ের আহমেদ ২০১৭ সালে আঞ্জেলিয়া রুসকিন ইউনিভার্সিটি থেকে মার্কেটিং ইনভেশন বিষয়ে এমএ ডিগ্রী অর্জন করে মেধার সাক্ষর রেখেছেন।

জোবায়ের আহমেদ সিঙ্গেরকাছ (১), সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে ৫ম শ্রেণী, ২০০৪ সালে সিঙ্গেরকাছ দাখিল মাদ্রাসা থেকে এসএসসি, ২০০৬ সালে শাহজালাল জামেয়া ইসলামিয়া কামিল মাদ্রাসা সিলেট থেকে এইচ,এস,সি, ২০০৯ সালে সিলেটের এমসি কলেজ থেকে ডিপার্টমেন্ট অব ফিলোসপি বিষয়ে অনার্স, ২০১০ সালে গ্লান হাসরিন ইন্টারন্যাশনাল কলেজ থেকে কার্ডিফ এ লেভেল, ২০১৪ সালে বৃটেনের লন্ডন স্কুল থেকে বিজনেস এন্ড ফাইনেন্স বিষয়ে (এলএসবিএফ), ষ্ট্যাটার্ড ইনষ্টিটিউট ম্যানেজমেন্ট একাউন্ট (সিআইএমএ) সার্টিফিকেট লাভ করেন ও ২০১১ সালে মানচেষ্ঠার ইন্টারন্যাশনাল কলেজ থেকে আইইএলটিএল এন্ড সিটি গাইড বিষয়ে ভাল ফলাফল অর্জন করেন।

জোবায়ের আহমেদ বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের করপাড়া গ্রামের মো. আসক আলী ও রাহেলা বেগম দম্পতির বড় ছেলে। প্রতিভাবান জোবায়ের ছোট বেলা থেকেই পড়ালেখার প্রতি খুবই যত্নবান। যেখানে ভাল কিছু সেখানেই তার ছুটে চলা।

Related posts