September 25, 2018

বিশ্বনাথ স্যোসাল ডেভলাপমেন্ট ট্রাস্ট ইউকের অনুদান প্রদান

11.12.15

মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ্ব পংকি খান বলেছেন, শিক্ষকরা সমাজের সর্বস্থরের মানুষের কাছে সব সময় শ্রদ্ধার ব্যক্তিত্ব। শিক্ষকরাই মানুষকে প্রকৃত আলোর পথে নিয়ে আসেন। শিক্ষকদের এই ঋন কেউ কোন কিছুর বিনিময়েই শোধ করা যায় না। আর তাইতো বৃদ্ধকালে কিংবা বাস্তব জীবনে চলার পথে অসুস্থ কিংবা সমস্যায় আক্রান্ত শিক্ষকদের পাশে তাঁরই ছাত্ররা এগিয়ে আসেন সবার আগে। তিনি আরো বলেন, সু-শৃঙ্গল ও সু-শিক্ষিত জাতি গঠনের লক্ষ্যে শিক্ষার উন্নয়নে ও শিক্ষকদের সমস্যায় তাঁদের পাশে দাঁড়াতে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে।

তিনি গতকাল শুক্রবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলার শত বছরের প্রাচীন বিদ্যাপীঠ রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক অসুস্থ লিয়াকত আলীর উন্নত চিকিৎসার জন্য ‘বিশ্বনাথ স্যোসাল ডেভলাপমেন্ট ট্রাস্ট ইউকের’ উদ্যোগে নগদ ৫০ হাজার টাকার অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফী শামসুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক

মহব্বত আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, আওয়ামী লীগ নেতা আবদুল মতিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান বদরুল, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা যুবলীগ নেতা জহুর আলী, নিজাম উদ্দিন, জয়নাল আবেদীন, এলাকার মুরব্বী তৈমুছ আলী, আপ্তাব আলী, সংগঠক সাদিকুর রহমান, মাহফুজুর রহমান, মতিউর রহমান। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts