November 16, 2018

বিশ্বনাথ সদর ইউনিয়ন কমপ্লেক্সের ভূমি দান করলেন প্রবাসী সুনু মিয়া

SAMSUNG DIGITAL CAMERA

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়ন পরিষদের কমপ্লেক্স ভবন নির্মাণের জন্য প্রায় ২৬ শতক ভূমি দান করেছেন যুক্তরাজ্য প্রবাসী আওয়ামী লীগ নেতা ও পৌরসভা বাস্তবায়ক কমিটির ইউকের আহবায়ক আলহাজ্ব সুনু মিয়া। রোববার দুপুরে তিনি (সুনু মিয়া) দানকৃত ২৬ শতক ভূমি স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব বরাবরে রেজিষ্ট্রার করে দেন। স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিবের পক্ষে দানকৃত ভূমির সকল বৈধ সকল কাগজপত্র গ্রহণ করেন উপজেলা সাব-রেজিস্টার খালিদ মোহাম্মদ বিন আসাদ।
ভূমি হস্তান্তরের পর বিশ্বনাথ সদর ইউপির চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও মেম্বার জহুর আলীর পরিচালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেন, সদর ইউপির কমপ্লেক্স ভবনের ভূমি দান করে প্রবাসী আলহাজ্ব সুনু মিয়া বিশ্বনাথবাসীর দীর্ঘদিনের কাঙ্খিত এক দাবীপূরণ হওয়ার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন।
ভূমিদাতা আলহাজ্ব সুনু মিয়া বলেন, শহীদ মুক্তিযুদ্ধারা নিজের জীবন দিয়ে বাঙালী জাতিকে স্বাধীনতা দিয়ে গেছেন। আমি মুক্তিযুদ্ধ করতে পারিনি। তাই দেশ ও জাতির কল্যাণে কাজ করার সুযোগ হাত ছাড়া করতে চাইনি। আর এখন মানুষের উন্নয়নের জন্য সামান্য ভূমি দান করার সুযোগ পেয়ে নিজেকে গর্বিত মনে করছি।
এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউপি সচিব বিজিত সরকার, ইউপি মেম্বার আবদুল জলিল ইরন মিয়া, ফজর আলী, ইউনুস আলী, শামীম আহমদ, আবদুল মোমিন মামুন, শাহনেওয়াজ চৌধুরী সেলিম, হেলাল আহমদ, করিমুন নেছা, উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি কলমদর আলী, সাধারণ সম্পাদক সেলিম আহমদ, সাবেক সভাপতি আলহাজ্ব ফয়জুর রহমান, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য মোঃ আবুল কাশেম, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, বদরুল ইসলাম মহসিন, সংগঠক সামারুন খাতুন, আবদুল জলিল, রিপন দেব, জয়নাল আবেদীন, ফজলু মিয়া, নানু মিয়া, হাজী তেরাব আলী, রহিম উদ্দিন, তবারক আলী, সামছুল কবির ইমরুজ, আব্দুল মজিদ, জয়নাল আবেদীন, আবুল আসাদ প্রমুখ।

Related posts