September 26, 2018

বিশ্বনাথ বিএনপির সভাপতি’সহ ৬নেতার জামিন লাভ

2966619বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: খালেদা জিয়ার সাঁজার রায়কে কেন্দ্র করে সিলেটের বিশ্বনাথে পুলিশের অনুমতি ছাড়া লিফলেট বিতরণ ও মিছিল বের করায় পুলিশের দায়েরকৃত মামলার অভিযুক্ত উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন (সাবেক চেয়ারম্যান) সহ ৬ নেতা জামিন লাভ করেছেন। মঙ্গলবার (২৭মার্চ) হাইকোর্ট থেকে তারা জামিন লাভ করেন।
জামিনপ্রাপ্ত অন্যান্যরা হলেন- জেলা বিএনপির সদস্য ও বিশ্বনাথ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আহমেদ নূর উদ্দিন, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক কয়েছ মিয়া, যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল লতিফ, উপজেলা ছাত্রদল নেতা শাহ আমির উদ্দিন ও যুবদল নেতা রিপন আহমদ।
প্রসঙ্গত, গত ৫ ফেব্রুয়ারি উপজেলা সদরের নতুন বাজার এলাকা লিফলেট ও বিক্ষোভ মিছিল বের করে উপজেলা বিএনপি ও সহযোগি সংগঠন। পুলিশের অনুমতি ছাড়া মিছিল করায় পুলিশ বাদী হয়ে ৫১জন বিএনপির নেতাকর্মীরকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করে। গত ৫ ফেব্রুয়ারী রাতেই বিশ্বনাথ থানার এসআই শফিক বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে ও আরও ৩০-৪০জনকে আসামি করে এ মামলা দায়ের করেন। এরপর পৃথক অভিযান চালিয়ে ৮নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। পরবর্তিতে তারা জামিনে মুক্তি লাভ করেন।

Related posts