September 19, 2018

বিশ্বনাথ প্রেসক্লাবে যুক্তরাজ্যের সুইন্ডন সিটির মেয়র জুনাব আলী সংবর্ধিত

IMG_20180808_195808বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্যের সুইন্ডন সিটির মেয়র ও সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কৃতিসন্তান জুনাব আলী’কে বিশ্বনাথ প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিকেল ৩টার প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে মেয়র জুনাব আলী’কে বিশ্বনাথ প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেস্ট ও ফুল উপহার দেওয়া হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী। তিনি বলেন, যুক্তরাজ্য’সহ বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসী বাঙালীরা নিজেদের যোগ্যতা ও দক্ষতা দিয়ে অধিষ্ঠিত হচ্ছেন বিভিন্ন গূরুত্বপূর্ণ পদগুলোতে। এতে বিশ্বের বুকে উজ্জ্বল হচ্ছে বাংলাদেশের নাম। আর বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে প্রবাসীদের অবদান অপরিসীম।

সংবর্ধিত অতিথির বক্তব্যে যুক্তরাজ্যের সুইন্ডন সিটির মেয়র জুনাব আলী বলেন, উন্নতির জন্য মেধার প্রয়োজন, আর মেবাধী হলে যেকোন দেশেই উচ্চ আসনে পৌঁছানো সম্ভব। সৎভাবে নিজের কাজটুকু করে যেতে পারলেই মানুষ আপনাকে সম্মান করবেন। আর একের পর এক গূরুত্বপূর্ণ দায়িত্ব পালনের জন্য আপনাকে নির্বাচিত করবেন। তাই আমাদের সকলের উচিত দেশ ও জাতির উন্নয়ন ও অগ্রগতির জন্য সততা ও নিষ্ঠার সাথে নিজেদের কাজটুকু করে যাওয়া।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, বর্তমান কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন প্রেসক্লাবের সদস্য জামাল মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি তজম্মুল আলী রাজু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনীতিবীদ আশিক আলী, বাঁচাও বাসিয়া ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান, ব্যবসায়ী রিপন মিয়া, বাদল বৈদ্য, সুহেব আহমদ, সংগঠক রাসেল আহমদ, শিহাব আহমদ, প্রেসক্লাবের সদস্য মাওলানা শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, মো. আবুল কাশেম প্রমুখ নেতৃবৃন্দ।

Related posts