September 25, 2018

বিশ্বনাথ থেকে গাঁজাসহ ৩ নারী ব্যবসায়ী গ্রেপ্তার

Press Photo CPC-1 12.03বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থেকে গাঁজাসহ তিন নারী পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব ।

রোববার (১১ মার্চ) রাত ১০টায় বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের পূর্ব চান্দসির কাপন গ্রাম থেকে তাদের কে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- বিশ্বনাথ ইউনিয়নের পূর্ব চান্দসির কাপন গ্রামের মৃত শাহেদ আলীর স্ত্রী দুবরাজ বেগম (৬০), কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন চন্ডিবের দক্ষিণপাড়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী মর্জিনা আক্তার উরফে সিমা (২৫) ও চন্ডিবের মধ্যপাড়া গ্রামের শাহ্ আলমের স্ত্রী তৌহিদা বেগম (৪০)।

সোমবার (১২ মার্চ) বিকেলে অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাব- এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: মনিরুজ্জামান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব এর সিপিসি-১, সিলেট ক্যাম্পের একটি বিশেষ দল বিশ্বনাথ থানা এলাকায় অভিযান চালায়। অভিযানে উল্লেখিত স্থান থেকে পেশাদার তিন নারী মাদক ব্যবসায়িকে ৩ কেজি ৮শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া তিন মহিলা স্বীকার করে- তারা দীর্ঘদিন ধরে গাঁজাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছে।

উদ্ধারকৃত গাঁজা ও গ্রেপ্তারকৃত তিন মহিলা মাদক ব্যবসায়ীকে বিশ্বনাথ থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

Related posts