September 25, 2018

বিশ্বনাথ থানা পুলিশের হাতে ছাত্রশিবির নেতা গ্রেফতার

IMG_20180309_213545_598বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের হাতে একাধিক মামলার পলাতক আসামি সিলেট সরকারি কলেজের ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও বর্তমান সিলেট মহানগর ছাত্রশিবিরের সাহিত্য বিষয়ক সম্পাদক মামুন হোসাইন (৩০) গ্রেফতার। তিনি বিশ্বনাথ উপজেলার মির্জারগাঁও গ্রামের আকমল হোসাইনের ছেলে। ৯ মার্চ শুক্রবার সন্ধ্যায় তাকে সিলেট নগরী থেকে গ্রেফতার করে পুলিশ।

থানা পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এএসআই কামরুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সিলেট নগরীতে অভিযান চালায়। অভিযানকালে একাধিক মামলার পলাতক আসামি শিবির নেতা মামুনকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত শিবির নেতার বিরুদ্ধে সিলেট এয়ারপোর্ট থানায় মামলা রয়েছে। যার নং ৮ (তাং-১১.১২.১৩ইং)। রাজধানী ঢাকা উত্তর পশ্চিম থানায় মামলা নং ৩১ (১১) ১৪ইং ও সিলেট দক্ষিণ সুরমা থানায় মামলা নং ৩ (তাং-১৪.১২.১২ইং)। এসব মামলা আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

একাধিক মামলার পলাতক আসামি শিবির নেতাকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, গ্রেফতারকৃত আসামিকে শনিবার আদালতে প্রেরণ করা হবে।

Related posts