November 17, 2018

বিশ্বনাথ-ওসমানীনগরের উন্নয়নে কাজ করে যেতে চাই -এমপি এহিয়া চৌধুরী

IMG_20181108_232439বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন- আমি নির্বাচিত হওয়ার পর এলাকার উন্নয়নে চেষ্টা করেছি, কতটুকু পেরেছি জানি না, তবে এটা বলতে পারি সিলেট-২ আসনে অতীতের যেকোন এমপির তুলনায় আমার সময়ে সবচেয়ে বেশী উন্নয়ন কাজ হয়েছে। আমরা বিগত ৫বছর মানুষকে ইজ্জত দিতে না পারলেও বেইজ্জত করি নাই, মানুষকে শান্তি দিতে না পারলেও মানুষের অশান্তির কারণ হয়ে দাঁড়াই নাই, মানুষকে আতংকমুক্ত রেখেছি।

তিনি বলেন- সাংবিধানিক নিয়মে শেষ বেলা হলেও আমার যাত্রা শেষ হয়নি, আমি অনেক দূরের যাত্রী। আমি আর এমপি হই বা না হই এই এলাকার উন্নয়নের স্বার্থে উন্নয়নের কাজে যারাই থাকবেন তাদের সাথে সহযাত্রী হিসেবে বিশ্বনাথ-ওসমানীনগরের মানুষের কল্যাণ, উন্নয়ন ও শান্তির জন্য কাজ করবো।

আমি এক তরুণ হিসেবে কাজ করার ও এগিয়ে যাওয়ার সুযোগ আছে, তাই আপনারা যদি আমাকে সেই সুযোগ দেন তাহলে বিশ্বনাথ-ওসমানীনগরকে পরিবর্তন ও আধুনিকতার চোঁয়া এনে দেব এবং সবাইকে সাথে নিয়ে সবার পরামর্শ ও সহযোগীতায় উন্নয়নের রোল মডেল হিসেবে এই এলাকাকে বাস্তবায়ন করবো। আমার অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে বিশ্বনাথ ও ওসমানীনগরের উন্নয়নে আগামীতেও কাজ করে যেতে চাই।

তিনি গতকাল বৃহস্পতিবার বিকেলে প্রায় ৪৫লাখ টাকা ব্যয়ে বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের পাড়ুয়া-হাসনাজী-চাউলধনী হাওর রাস্তার ৭০০ মিটার পাকাকরণ কাজের শুভ উদ্বোধন শেষে পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত হাসনাজী গ্রামবাসী আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

এর আগে তিনি প্রায় ৩৩ লাখ টাকা ব্যয়ে নকিখালী-উজাইজুরী সড়ক-আটঘর ফকির বাড়ী ভায়া হাসনাজি রাস্তার ৫০০ মিটার পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন এবং প্রায় ৫২ লাখ টাকা ব্যয়ে উপজেলার পনাউল্লাহ বাজার-বন্ধুয়া-আরএইচডি রামপাশা সড়ক মেরামত কাজের ও প্রায় ৮৭ লাখ টাকা ব্যয়ে ধনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

পাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হাজী আবুল কাশেম মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি হাজী মানিক মিয়ার সভাপতিত্বে ও সদস্য জাহিদুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য এস এম আরশ আলী বাবলু, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি হাজী সিতাব আলী, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন ধন মিয়া মেম্বার। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ আবু হায়াত ও স্বাগত বক্তব্য রাখেন যুবলীগ নেতা জাহেদ তালুকদার।

উন্নয়ন কাজের উদ্বোধন, ভিত্তি প্রস্তর স্থাপন ও অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, সুমন আহমদ সুনন, সমাজসেবক বাবুল মিয়া, উপজেলা জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, রুবেল আহমদ আফজাল, শরিফ উদ্দিন, মীর খোকন, নাজিম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ তথ্য প্রযুক্ত বিষয়ক সম্পাদক ডাঃ বিভাংশু গুণ বিভূ, জাপা নেতা আমির আলী মেম্বার, বদর উদ্দিন, মো. কামরুজ্জামান, ইরাজ আলী, নাছির উদ্দিন মেম্বার, শামিম আহমদ মেম্বার, শফিক আহমদ পিয়ার, সুহেব মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Related posts