January 16, 2019

বিশ্বনাথ উপজেলা নির্বাচনে প্রার্থী হচ্ছেন- আবুবকর সিদ্দিকী

IMG_20190110_111639বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: চলতি বছরের মার্চে উপজেলা নির্বাচন হতে পারে। নির্বাচনকে নিয়ে চলছে  আলোচনা চারিদিকে। দলীয় প্রতিকে নির্বাচনে অংশ নিতে অনেক নেতা-কর্মী ইতিমধ্যে দৌড়ঝাপ শুরু করেছেন। অনেক সম্ভাব্য প্রার্থী মাঠে কাজ করছেন। সমর্থন আদায়ে জন্য ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন। আত্বীয়-স্বজন-বন্ধু-বান্ধব, শুভাকাংকিদের মধ্যে নিজেদের প্রার্থীতার জানান দিচ্ছেন। সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন জাতীয় পার্টির সভাপতি হাজী আবুবকর সিদ্দিকী ।

উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আগ্রহ প্রকাশ করে তিনি বলেন, নিজেকে সমাজসেবায় নিয়োজিত রাখতে, মানবকল্যাণে কাজ করতে তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন । প্রবাসে যাওয়ার পূর্বেও নিজ অবস্থান ছাড়াও সমাজসেবায় তাঁর অবদান রয়েছে । এছাড়া প্রবাস থেকে দেশে এসেও সমাজসেবায় কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, মানুষের কিছুটা উপকার করতে পারলে আনন্দ লাগে। মানুষের ভালবাসা থেকেই নির্বাচনে আসার একমাত্র কারণ। সে বিশ্বনাথ ইউনিয়নের জানাইয়া গ্রামের মৃত হাজী তোতা মিয়ার ছেলে।

তিনি আরো বলেন, গরীব-অসহায় মানুষের পাশে থাকাটা অনেক মূল্যের। সেই লক্ষ্য উদ্দেশ্যই আমাকে বারবার পিড়াদেয়। তাই একজন জনপ্রতিনিধি হয়ে কাজ করা বড়ই প্রয়োজন বলে মনে করেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় নির্বাচনের পর পরই উপজেলা নির্বাচন এর জন্য প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন। চলতি বছরের মার্চের প্রথম সপ্তাহে সারাদেশে উপজেলা নির্বাচন করবে বলে সাংবাদিকদের জানিয়েছেন নির্বাচন কমিশন।

Related posts