September 25, 2018

বিশ্বনাথে ১১টি চোরাই গরু উদ্ধার : আটক ২

IMG_20180811_194442বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের বিশেষ অভিযানে ১১টি চোরাই গরু’সহ দুজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার (১১আগষ্ট) ভোরে উপজেলার উত্তর ধর্মদা গ্রামের মৃত ইন্তাজ আলীর পুত্র আবু রেজার বাড়ি থেকে এই গরুগুলো উদ্ধার করা হয়। এসময় আবু রেজা (৩৫) ও জগন্নাথপুর উপজেলার বাউরকাপন গ্রামের হেকিম মুন্সির পুত্র আবির মিয়া (৩৫) কে আটক করে পুলিশ।

পুলিশ জানায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে চুরি হওয়া গরু উদ্ধার করতে গত দুই দিন ধরে ব্যাপক অভিযানে নামে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে উত্তর ধর্মদা গ্রামের আলী রেজার বাড়িতে বেশ কয়েকটি চোরাইকৃত গরু রয়েছে। এরপর শনিবার ভোরে আলী রেজার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এসময় ১১টি চোরাই গরু উদ্ধার করে পুলিশ এবং আলী রেজা ও আবির মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। গরু উদ্ধারের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে বিশ্বনাথ উপজেলা’সহ পার্শ্ববর্তি থানার বিভিন্ন এলাকা থেকে লোকজন তাদের চুরি হওয়া গরু সনাক্ত করতে থানায় ভীড় করেন। এসময় উৎসুক জনতার ভিড়ে থানা পুলিশকে হিমশিম খেতে হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, উদ্ধারকৃত কয়েকটি গরু ইতিমধ্যে সনাক্ত করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্ততি চলছে। তিনি বলেন, আলী রেজার বাড়িতে আরো বেশ কয়েকটি গরু রয়েছে। সেগুলো চোরাই গরু কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Related posts