November 17, 2018

বিশ্বনাথে সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন ও পরিবহন ধর্মঘট পালন

SAMSUNG DIGITAL CAMERA

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি ::সিলেটের বিশ্বনাথ-হাবড়া-ছালিয়া সড়ক সংস্কারের দাবিতে বুধবার দুপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সড়কের ছত্রিশ গ্রামস্থ স্থানে এলাকাবাসী ও সিএনজি চালিত অটোরিক্সা চালকদের যৌথ উদ্যোগে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। দ্রুত সড়ক সংস্কারের দাবিতে শ্রমিকরা প্রায় ২ ঘন্টা পরিবহন ধর্মঘট পালন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বিশ্বনাথ-হাবড়া-ছালিয়া সড়কটি উপজেলার অত্যান্ত গুরুত্বপূর্ণ একটি সড়ক। অথচ কর্তৃপক্ষের উদাসিনতার কারণে জনগণের দীর্ঘদিনের দাবিকৃত সড়কটি সংস্কার করা হচ্ছেনা। ফলে দিন দিন বাড়ছে জনদূর্ভোগ। জীবনের ঝুঁকি নিয়ে শ্রমিকদেরকে যানবাহন চালাতে হচ্ছে। রোগীদের বহনে এলাকাবাসীকে নিতে হচ্ছে অতিরিক্ত ঝুঁকি। সড়কে চলাচলে কমতি নেই শিক্ষার্থীদের দূর্ভোগ। তাই অবিলম্বে জনগুরুত্বপূর্ণ সড়কটি সংস্কারের জন্য প্রধানমন্ত্রী’সহ সকলের সুদৃষ্টি কামনা করেন নেতৃবৃন্দ।
উত্তরপাড় অটোরিক্সা স্ট্যান্ডের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও স্ট্যান্ডের মেম্বার বাবুল মিয়ার পরিচলনায় বক্তব্য রাখেন এলাকার মুরব্বী আলী হোসেন, সংগঠক ডাঃ বিভাংশু গুন বিভু, অটোরিক্সা স্ট্যান্ডের মেম্বার আমির আলী, আশিক মিয়া। মানববন্ধনে এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ ও অটোরিক্সা স্ট্যান্ডের সর্বস্থরের চালকবৃন্দ উপস্থিত ছিলেন।

Related posts