October 17, 2018

বিশ্বনাথে স্ত্রী নিহতের ঘটনায় স্বামীকে আসামি করে মামলা

11.08.18বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে স্ত্রী সাফিয়া বেগমকে হাতুড়ি দিয়ে হত্যাকারী স্বামী আজম আলীকে একমাত্র আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় নিহতের বোন রিনা বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং ১০। আগামীকাল রোববার আটক স্বামী আজম আলীকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানায়। তিনি উপজেলার বৈদ্যকাপন গ্রামের মৃত আকরম ছেলে। নিহত সাফিয়া বেগম তিন সন্তানের জননী।

হত্যা মামলা দায়েরের সত্যতা স্বীকার করে থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, আটককৃত আজম আলীকে আগামীকাল রোববার আদালতে প্রেরণ করা হবে।

প্রসঙ্গত, বিশ্বনাথের বৈদ্যকাপন গ্রামে গত শুক্রবার দুপুরে পারিবারিক কলহ জোর ধরে সৌদি প্রবাসী আজম আলী (৫৫) নামের এক স্বামী তার স্ত্রী সাফিয়া বেগমকে হাতুড়ি দিয়ে পিঠিয়ে আহত করে। শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি সিলেট নগরীর একটি প্রাইভেট হাসপাতালে মারা যান। স্ত্রীকে হাতুড়ি পেটার পর প্রবাসী আজম আলী গ্রামবাসীর গণধোলাই থেকে রক্ষা পেতে নিজের পার্শ্ববর্তী সুড়িরখাল গ্রামের মসজিদে গিয়ে আশ্রয় নেন। জুম্মার নামাজ শেষে প্রবাসী আজম আলী নিজেকে পুলিশের হাতে তুলে দিতে মুসল্লিদের বলেন। আজম আলীর কথা শুনে গ্রামবাসী তাকে থানা পুলিশের হাতে সোপর্দ করেন।

Related posts