February 16, 2019

বিশ্বনাথে সিংহ প্রতিকের সমর্থনে পথসভা ও গণসংযোগ

25.12.18বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে সোমবার রাতে ‘সিংহ’ প্রতিকের সমর্থনে উপজেলা সদরে পথসভা ও বিভিন্ন এলাকায় গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। সর্বস্তরের বিশ্বনাথ ইউনিয়নবাসীর ব্যানারে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী অধ্যক্ষ ডক্টর এনামুল হক সরদার। উপজেলার পুরাণ বাজার এলাকায় পথসভাটি অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, সিলেট-২ আসনের নির্বাচনী এলাকায় সততা ও নিষ্ঠার সাথে উন্নয়নমূলক কর্মকান্ড বাস্তবায়ন করে শিক্ষার আলো দিয়ে আলোকিত করতে চাই, আর সেজন্য নির্বাচনে প্রার্থী হয়েছি। আপনাদের মহামূল্যবান ভোটে যদি আমি নির্বাচিত হই হতে সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমেই সর্বস্তরের মুরব্বী ও গন্যমান্য ব্যক্তিবর্গকে সাথে নিয়ে এলাকার জন্য কাজ করব। আর অন্যদের মতো আমি শুধু কথায় নয়, আগামী দিনে আমার কাজের মাধ্যমেই তা প্রমান করব। তবে এতে প্রয়োজন সকলের দোয়া ও সার্বিক সহযোগীতা।

সমাজসেবক সুফি সামছুল ইসলামের সভাপতিত্বে ও সংগঠক কামরুল ইসলামের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সংগঠক হাবিব মিয়া, সিংহ প্রতিকের নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সায়েদ মিয়া, সদস্য সচিব এমদাদ হোসেন নাঈম।

গণসংযোগ ও পথসভায় সংগঠক ময়না মিয়া, বাবুল নাথ, শেখ জাহেদ আহমদ জমির, কাছা মিয়া মেম্বার, হাবিবুর রহমান হাবিব, আরান দেব, মতছির আলী, হাবিবুর রহমান মিনু, আইয়ুব আলী, গিয়াস মিয়া, জাবেদ মিয়া, আবুল হোসেন, লিটন মিয়া, শেখ হেলাল, মাছুম আহমদ, শিপন আহমদ, কামরুল ইসলাম প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Related posts