December 11, 2018

বিশ্বনাথে সাঁজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

IMG_20181117_114441বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের অভিযানে দুই বছরের সাঁজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে আসামিদের সিলেট নগরী ও বিশ্বনাথ এলাকা থেকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানায়।

গ্রেপ্তারকৃতরা হলেন-দুই বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামি উপজেলার জানাইয়া নোয়াগাঁও গ্রামের সমছু মিয়ার ছেলে হিরণ মিয়া (৪২) ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি বিশ্বনাথ পুরান বাজার এলাকার বাসিন্দা রমেশ চন্দ্র’র ছেলে শংকর চন্দ্র (৪০)। তাদের বিরুদ্ধে থানায় ব্যাংকের টাকা আত্বসাৎ মামলা রয়েছে।

পুলিশ জানায়, বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান ও রিগ্যানের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে পৃথক অভিযান চালিয়ে সাঁজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃত হিরণ মিয়ার বিরুদ্ধে থানার মামলা নং সিআর ৩৭/১৫ইং। গ্রেপ্তারকৃত অপর আসামি শংকর চন্দ্র বিরুদ্ধে থানার মামলা নং সিআর ৩৪৮/১৮ইং।

সাঁজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত পলাতক দুই আসামি গ্রেপ্তারের সত্যতা স্বীকার করে বিশ্বনাথ থানার এসআই মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত আসামিদের আজ শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

Related posts