November 15, 2018

বিশ্বনাথে রিকশার ধাক্কায় শিশুর মৃত্যু

index-9বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ব্যাটারী চালিত রিকশার ধাক্কায় তামিম আহমদ (৭) নামের এক শিশুর মৃত্যুর হয়েছে। সে উপজেলার নওধার পূর্বপাড়া গ্রামের খালেদ মিয়ার ছেলে। (১৫ আগষ্ট) বুধবার দুপুরে উপজেলার সদর ইউনিয়নের খাজাঞ্চী রোডস্থ পূর্ব জানাইয়া গ্রামের হাজী সাইম উল্লাহ এন্ড সন্স কমপ্লেক্স (প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্র) গেইটের সামনে এঘটনা ঘটে। আহত অবস্থায় শিশুকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার রাত সাড়ে ৯টায় শিশুটি মারা যায়। লাশটি ওসমানী মর্গে রয়েছে বলে পুলিশ জানায়।

জানাগেছে, উপজেলার নওধার গ্রামের খালেদ মিয়া শিশু সন্তান তামিম সম্প্রতি তার নানার বাড়ি উপজেলার পূর্ব জানাইয়া গ্রামে বেড়াতে আসে। গত বুধবার দুপুরে নানার বাড়ির পাশের সড়ক দিয়ে শিশু তামিম হেটে চলাচল করছিল। হঠাৎ একটি ব্যাটারী চালিত রিকশা তাকে ধাক্কা দেয়। এতে সে মাটিতে লুঠে পড়ে। এসময় স্থানীয় জনতা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। ওই রাতেই সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এব্যাপারে নিহতের শিশুর পিতা খালেদ মিয়া বলেন, ব্যাটারী চালিত রিকশার ধাক্কায় আমার শিশুর মৃত্যু হয়েছে।

ব্যাটারী চালিত রিকশার ধাক্কায় শিশুর মৃত্যুর সত্যতা স্বীকার করে থানার এসআই মিজানুর রহমান বলেন, বর্তমানে শিশুর লাশটি ওসমানী হাসপাতালের মর্গে রয়েছে। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts