October 20, 2018

বিশ্বনাথে মামলা তুলে নিতে বাদীকে হুমকি : থানায় জিডি

PicsArt_03-20-07.55.26-700x329বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মামলা তুলে না নিলে বাদি পক্ষকে আসামিরা প্রাণনাশের হুমকি দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এমন অভিযোগে বুধবার (১৯সেপ্টম্বর) রাতে থানায় সাধারণ ডায়েরী করেছেন উপজেলার অলংকারি ইউনিয়নের মিরগাঁও গ্রামের হাজী মহরম আলীর পুত্র রিদুয়ান আলী (৩২)। ডায়েরী নং-১০০১।

জিডিতে প্রকাশ, গত ৬আগষ্ট একই গ্রামের শায়েস্তা মিয়ার পুত্র শাকিল আহমদ (২৫), ইন্তাজ আলীর পুত্র আব্দুল মানিক (৩০), আব্দুস শহিদ (৩২), মৃত মন্তাজ আলীর পুত্র রবাই মিয়া (৩০) ও মৃত আব্দুল মতলিবের পুত্র সেবুল মিয়া (৩০) এর সাথে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এঘটনায় ওই ৫জনকে আসামি করে পরদিন ৮আগষ্ট থানায় একটি মামলা দায়ের করেন রিদুয়ান আলী। মামলা নং-(৭)।

ওই মামলায় জামিন নিতে আসামিরা ৮সেপ্টেম্বর সিলেট কোর্টে হাজির হন। এসময় আদালত তিনজনের জামিন নামজ্ঞুর করেন। আর রবাই মিয়া ও সেবুল মিয়াসহ দুই আসামি জামিনে মুক্তি পান। জামিন পেয়ে দুই আসামি বাড়িতে গিয়ে খুরমা-মিরগাঁও রাস্তার ওপর ওইদিন সন্ধ্যায় মামলার বাদি রিদুয়ান আলীকে মামলা তুলে না নিলে তাকে অপহরণ ও খুন করবে বলে হুমকি দেয়। এতে রিদুয়ান আলী জীবনের নিরাপত্তা চেয়ে রবাই মিয়া ও সেবুল মিয়াসহ ৮জনকে অভিযুক্ত করে থানায় ওই ডায়েরীটি করেন। ডয়েরীতে অভিযুক্ত বাকি আরও ৬জন হচ্ছেন, একই গ্রামের মৃত আব্দুল বারির পুত্র শায়েস্তা মিয়া (৪৮), মৃত মছদ্দর আলীর পুত্র ফারুক মিয়া (৪৫), আছকর আলী (৫০), সুনু মিয়ার পুত্র লোকমান আলী (৩০), আব্দুল আহাদের পুত্র রুহুল আমিন (২৫) ও মৃত মফিজ আলীর পুত্র শুকুর আলী (৫০)।

Related posts