November 20, 2018

বিশ্বনাথে মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা

received_302074640582523বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মাদ্রাসা ছাত্রকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল রবিবার রাতে আহত মাদ্রাসা ছাত্র ইয়াছিন মিয়ার বড়ভাই হুমায়ুন মিয়া বাদী হয়ে বিশ্বনাথ থানায় এই মামলা (নং-১১) দায়ের করেন। মামলায় আসামী করা হয়েছে উপজেলার ধরারাই গ্রামের নুনু মিয়ার ছেলে জুনেদ মিয়া ও রুবেল মিয়াকে। এছাড়াও, আরও ৪/৫ জনকে অজ্ঞাত রাখা হয়। বিশ্বনাথ থানার ইন্সপেক্টর (তদন্ত) দুলাল আকন্দ মামলা দায়েরের সত্যতা স্বীকার করেন।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে নিজেদের (ইয়াছিনদের) সদ্য ঢালাই করা রাস্তা দিয়ে গাড়ী চালিয়ে যাওয়ার কারণে উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই গ্রামের নুনু মিয়ার ছেলে জুনেদ মিয়ার সাথে বাদানুবাদ হয় একই গ্রামের মাসুক মিয়ার ছেলে ও ওসমানীনগরের দয়ামীর হাফেজিয়া মাদ্রাসার ছাত্র ইয়াছিনের চাচা মুক্তার মিয়া ও চাচাতো ভাই আজাদ মিয়ার। এর জেরে ওই রাত সাড়ে ১২টার দিকে জুনেদ ও তার ভাই রুবেল মিয়া ইয়াছিনদের বাড়ীতে এসে অশ্লীল ভাষায় গালাগাল শুরু করে।

এসময় ইয়াছিন মিয়া ঘর থেকে বেরিয়ে আসলে তাকে এলোপাতাড়ি কুপিয়ে তারা পালিয়ে যায়। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ইয়াছিনের পিঠের বাম পাশে গভীর ক্ষতের সৃষ্টি হয় এবং বাম হাতের বৃদ্ধাঙ্গুলী বিচ্ছিন্ন হয়ে যায় বলে অভিযোগ করেন তার চাচাতো ভাই আজাদ মিয়া।

Related posts