September 21, 2018

বিশ্বনাথে মাদ্রাসার ছাত্রকে কুপিয়ে জখম

IMG_20180908_193814বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ইয়াছিন মিয়া (১৯) নামে এক মাদ্রাসার ছাত্রকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। গত শুক্রবার রাত ১২টার দিকে উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই গ্রামে এই ঘটনা ঘটে। ইয়াছিন মিয়া গ্রামের মাসুক মিয়ার ছেলে ও ওসমানীনগরের দয়ামীর হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। তাকে গুরুতর আহত অবস্থায় তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা গেছে, শুক্রবার বিকেলে নিজেদের (ইয়াছিন) সদ্য ঢালাই করা রাস্তা দিয়ে গাড়ী চালিয়ে যাওয়ার কারণে ধরারাই গ্রামের নুনু মিয়ার ছেলে জুনেদ মিয়ার সাথে বাদানুবাদ হয় ইয়াছিনের চাচা মুক্তার মিয়া ও চাচাতো ভাই আজাদ মিয়ার।

আজাদ মিয়া বলেন, বাদানুবাদের জেরে ওই রাত সাড়ে ১২টার দিকে জুনেদ ও তার ভাই রুবেল মিয়া আমাদের বাড়ীতে এসে অশ্লীল ভাষায় গালাগাল শুরু করে। এসময় আমার চাচাতো ভাই ইয়াছিন মিয়া ঘর থেকে বেরিয়ে আসলে তাকে এলোপাতাড়ি দিয়ে কুপিয়ে তারা পালিয়ে যায়। তাদের ধারালো অস্ত্রের আঘাতে ইয়াছিনের পিঠের বাম পাশে গভীর ক্ষতের সৃষ্টি হয় এবং বাম হাতের বৃদ্ধাঙ্গুলী বিচ্ছিন্ন হয়ে যায়।

এ ব্যাপারে বক্তব্য নিতে জুনেদ ও রুবেলের ব্যবহৃত মুঠোফোনে বার বার কল দিলেও তা বন্ধ পাওয়া যায়।

বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দোহা পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Related posts