September 25, 2018

মহিলা ভাইস চেয়ারম্যানের নেইমপ্লেইট উধাও: অতপর উদ্বার

received_1851129944953178বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সপ্না শাহীন’ এর নামে গ্রামের রাস্তায় বসানো উন্নয়নমূলক কাজের নেইমপ্লেইট উধাও এর খবর পাওয়া গেছে, এমন খবরে গত ১৯ জুন বিকালে রামপাশা ইউনিয়নের পুরানগাওঁ গ্রামের মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী শাহীন মিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ সহ- ঘটনাস্থলে উপস্তিত  হন এলাকাবাসী।
received_1851129901619849এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের দুই-দিন আগেই ১৫ই জুন পুরানগাওঁ (খালপার) রাস্তার মুখে দুই ফুট উচু একটি নেইমপ্লেইট মাটির উপরে রাখা হয়েছিল। ঈদের পরের দিন ঝড় তুফানের কবলে হয়তো এটি পাশে থাকা খালে পড়ে যায়। ঈদের আগের দিন রাস্তায় নেইমপ্লেইট বসানো নিয়ে এলাকাবাসীর বিন্নমত পুষন করেছেন। অনেকেই বলছেন ভাইস চেয়ারম্যানের লোক হয়তো তার নেইমপ্লেইট খাদে পেলে দিয়ে অন্যকে পাশানোর চেষ্টা করছে।
এ বিষয়ে বিশ্বনাথ থানা  এস আই কাইয়ুমুল সাংবাদিকদের বলেন, নেইমপ্লেইটটি পাশের খাদের ১০’ফুট গবির থেকে উদ্বার করে স্হানীয় ইউপি সদস্য শামীম আহমদ সহ মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সপ্না শাহীনকে বুঝিয়ে দেওয়া হয়েছে। তিনি বলেন নেইমপ্লেইট মাটির নিছে মাত্র ১০ইঞ্চির মত বসানো হয়েছিল, দেখেই বুঝা যায় কাজের গাফলতি বলে তিনি জানান।

Related posts