November 17, 2018

বিশ্বনাথে ব্রীজের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সংবর্ধনা অনুষ্ঠান জাতীয় পার্টি বিরোধীদলে থেকে সরকারের ভাল কাজে সহযোগীতা করে যাচ্ছে

1মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি;: বন ও পরিবেশ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেছেন, জাতীয় পার্টি সেই বিরোধী দল, আমরা বিরোধী দলে থেকেও সরকারের সকল ভাল কাজে সহযোগীতা করে যাচ্ছি। সরকারকে সাথে নিয়ে এলাকার উন্নয়নে আমি কাজ করে যেতে চাই। তিনি বলেন, কর্মের মাধ্যমে আমি মানুষের হৃদয়ে স্থান করে নিতে চাই। এলাকার উন্নয়নে আগামী প্রজন্ম যাতে উৎসাহিত হয় সেই লক্ষ্যে আমি কাজ করে যাচ্ছি। এই জন্য সকলের ভালবাসা, দোয়া ও পরামর্শ প্রয়োজন।
তিনি গতকাল রবিবার বিকেলে বিশ্বনাথ উপজেলার দেওকল ইউনিয়নের ভাটি খালের উপর ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে কাইড়ঘাট বাজারে এলাকাবাসীর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ক্বারী ফয়জুর রহমানের সভাপতিত্বে ও দেওকলস ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আজাদ মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দেওকলস ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন, দেওকলস দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রিন্সিপাল আব্দুল মুকিত, বিশিষ্ট মুরব্বি আব্দুল হাসিম তুলা মিয়া, যুক্তরাজ্য প্রবাসী গিয়াস উদ্দিন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন মাওলানা খালিছুর রহমান, মানপত্র পাঠ করেন মাওলানা সাইদুল ইসলাম ও স্বাগত বক্তব্য রাখেন মিছবাহুল উলুম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আবু সুফিয়ান মো. লুৎফুর রহমান।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী সহল আল রাজী চৌধুরী, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম-আহবায়ক রফিকুল আলম লালু, সুমন আহমদ সুমন, ফিরোজ আলী, এলাকার মুরব্বি ছমির উদ্দিন মেম্বার, আখরিজ উল্লাহ মেম্বার, আব্দাল মিয়া মেম্বার।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দেওকলস ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল বারী মেম্বার, কবি মসারফ হোসেন আনা, ছমির উদ্দিন, সেলিম উদ্দিন, গিয়াস উদ্দিন, তারেক আহমদ দুলন, উপজেলা তরুণ পার্টির আহবায়ক সুহেল তাজ।

Related posts