November 21, 2018

বিশ্বনাথে প্রবাসীদের সঙ্গে মতবিনিময় সভা

DSC_0587

বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী বলেছেন, বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারের মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছে বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম।

এই পোর্টালটির মাধ্যমে বিশ্বনাথের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার চিত্র তুলে ধরায় উপজেলাবাসী উপকৃত হচ্ছেন। শুধু বিশ্বনাথই নয় উপকৃত হচ্ছেন সিলেটের বিভিন্ন উপজেলার মানুষ। পত্রিকার এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে সকলের সার্বিক সহযোগীতা প্রয়োজন।
তিনি সোমবার রাতে বিশ্বনাথের অনলাইন নিউজ পোর্টাল ‘বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর ডটকম’র চেয়ারম্যান মো. মিছবাহ উদ্দিন ও পৃষ্ঠপোষক শুকুর মিয়ার সাথে পোর্টাল কর্তৃপক্ষের মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পোর্টালের সম্পাদক ও প্রকাশক এমদাদুর রহমান মিলাদ’র সভাপতিত্বে এবং ব্যবস্থাপনা সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম’র পরিচালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন পোর্টালের চেয়ারম্যান মিছবাহ উদ্দিন ও পৃষ্ঠপোষক শুকুর মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন পোর্টালের স্টাফ রিপোর্টার জামাল মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ নিউজ টুয়েন্টিফোর রিডার্স ক্লাবের সভাপতি শামছুল ইসলাম মোমিন। উপস্থিত ছিলেন-পোর্টালের সিনিয়র স্টাফ রিপোর্টার নূর উদ্দিন, রিডার্স ক্লাবের প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, সংগঠক দিলোয়ার দিলওয়ার হোসেন প্রমুখ।

Related posts