November 13, 2018

বিশ্বনাথে পঞ্চগ্রাম সমাজ কল্যাণ পরিষদ একদিন এলাকার মডেল হবে : মিছবাহ উদ্দিন

photo

মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রেজারার, বিশ্বনাথ এইড ইউকের সভাপতি, সমাজসেবক মিছবাহ উদ্দিন বলেছেন, এলাকার উন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আন্তরিকভাবে কাজ করলে সমাজ ও গ্রামকে সুন্দর করা কঠিন কোন কাজ নয়। এলাকার মুরব্বীয়ানদের সমন্বয়ে গড়ে উঠা পঞ্চগ্রাম সমাজ কল্যাণ পরিষদ ধীরে ধীরে স্বপ্ন পূরনে অভিষ্ট লক্ষ্যে পৌছবে।

তিনি মঙ্গলবার পঞ্চগ্রাম সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংগঠনের সভাপতি আব্দুল মছব্বিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মধু মিয়ার পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক মো. কমরু মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সহ-সম্পাদক মক্রম আলী আফরোজ, যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি এম.এ. আহাদ, অর্থ সম্পাদক মনির মিয়া ময়নুল, সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ মিয়া, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, ধর্ম ও শিক্ষা সম্পাদক শিপন মিয়া, তাহের আহমদ রুবেল, রফিকুল আলম লালু, বিশ্বনাথ প্রেসক্লাবের সহ-সভাপতি তজম্মুল আলী রাজু।

mসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা আরশ আলী মেম্বার, নছির মিয়া, হাজী মো. আব্দুন নূর, মুক্তাদির আলী,  কার্যকরী কমিটির সদস্য সজ্জাদ মিয়া, কামাল মিয়া, আয়না মিয়া, হেলাল উদ্দিন, আব্দুর রুপ, সংগঠক হান্নান মিয়া, ইলাছ মিয়া, আকবর আলী, জামাল মিয়া, কছির খান, নূর আলী মেম্বার, নাজিম মিয়া, মো. আইন উল্লা প্রমুখ।

সভায় সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসী কমরু মিয়া ৫টি মসজিদে ২০ হাজার, ৫জন ইমামকে ১ হাজার টাকা করে ৫হাজার ও সংগঠনের তহবিলে ৩০ হাজার টাকা অনুদান প্রদান করেন।

অনুষ্ঠান শেষে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত মিছবাহ উদ্দিন ও মো. কমরু মিয়াকে ক্রেস্ট ও ফুল প্রদান করা হয়। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংগঠনের ক্রীড়া ও সাস্কৃতিক সম্পাদক সুমেল মিয়া। দোয়া পরিচালনা করেন মাওলানা বাহার উদ্দিন।

Related posts