September 22, 2018

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু : আটক- ৪

IMG_20180506_185331_240বিশ্বনাথ প্রতিনিধি : :সিলেটের বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত আতাউর রহমান (৫৫) নামের ১ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার আমতৈল গ্রামের মৃত হাজী ইসকন্দর আলীর পুত্র। গত শনিবার রাতে হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় শনিবার ৪জনকে আটক করেছে থানা পুলিশ। আটককৃতরা হলেন- আমতৈল গ্রামের স্থানীয় ইউপি সদস্য ইমাম উদ্দিনের পুত্র মুহিবুর রহমান (৩৩) ও মিজানুর রহমান (১৯), একই গ্রামের মৃত ইজ্জত উল্যা’র পুত্র আনসার আলী (৪৫) এবং মৃত নুরুজ্জামানের পুত্র রুমান আহমদ (২৩)।
জানা গেছে, গত ১মে বিকেলে আমতৈল (সুতারপাড়া) গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র যুক্তরাজ্য প্রবাসী পারভেজ আহমদ ও একই গ্রামের মৃত আব্দুর রহিমের পুত্র আলা উদ্দিন গংদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে মারামারির ঘটনা ঘটে। পরদিন সন্ধ্যায় আলা উদ্দিনের পক্ষ নিয়ে ইমাম উদ্দিন গংরা ও পারভেজ আহমদের পক্ষ নিয়ে তার শশুর আতাউর রহমান গংরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় আতাউর রহমান’সহ উভয় পক্ষের কয়েকজন লোক আহত হন। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসা গ্রহনের পর গত শনিবার দুপুরে বাড়িতে ফিরেন আতাউর রহমান। ওই দিন বিকেলে তার শারীরীক অবস্থার অবনতি হলে ফের তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং শনিবার রাতে সিলেট রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, অভিযোগের প্রেক্ষিতে ৪জনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা দায়ের হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts