November 25, 2017

বিশ্বনাথে জেএসসি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে অতিরিক্ত জেলা প্রসাশক, প্রথম দিনে অনুপস্থিত ৪১জন

23192696_1519808594765334_578386879_nমোঃ আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় এবারের জুনিয়র স্কুল সার্টিফিকেট জেএসসি পরীক্ষায় অংশ গ্রহন করেছেন ৩০৩৬জন শিক্ষার্থী। পরীক্ষার প্রথম দিন বুধবার ৪১জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। বিশ্বনাথ উপজেলায় ৪টি পরীক্ষা কেন্দ্রের অধিনে ৪টি ভ্যানুতে সারা দেশের ন্যায় বুধবার সকাল ১০টা থেকে পরীক্ষা দেন শিক্ষার্থীরা। কেন্দ্র গুলোর মধ্যে উপজেলা সদরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ১০৯০জন, অনুপস্থিত ১০জন, রামসুন্দর অগ্রগামী মডেল উচ্চ বিদ্যালয়ে ৬২৭জন, অনুপস্থিত ১২জন, দশঘর এনইউ উচ্চ বিদ্যালয়ে ৫১৯জন, অনুপস্থিত ১২, ও একলিমিয়া উচ্চ বিদ্যালয়ে ৮০০জন, অনুপস্থিত ৭জন শিক্ষার্থী।
এদিকে, জেএসসি ও জেডিসি পরীক্ষার প্রথম দিনে দুটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেছেন সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক আইসিটি আবু সাফায়েত শাহেদুল ইসলাম। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার অমিতাভ পরাগ তালুকদার। এবছর সুষ্ঠু ও সুন্দরভাবে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হওয়ায় পরীক্ষার হল পরিদর্শনে সিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেছেন।
এ ব্যাপারে জেএসসি ও জেডিসি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি ও বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিতাভ পরাগ তালুকদার জানান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে কেন্দ্র ও বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা কেন্দ্র পরিদর্শন করেছেন। সু-শৃঙ্খল ও শান্তি পূর্ন ভাবে পরীক্ষা দিচ্ছেন শিক্ষার্থীরা।

Related posts