September 22, 2018

বিশ্বনাথে ছিনতাই হওয়া পাসপোর্ট ফিরিয়ে দিলেন আ’লীগ নেতা!

15826005_313696612359522_3037461858646365350_nবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বিদেশ যাত্রীর ছিনতাই হওয়া পাসপোর্ট ফিরিয়ে দিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন। তিনি ‘চ্যানেল ধরে’ ছিনতাইকারীদের কাছ থেকে এটি এনেছেন বলে বুধবার সকালে সৌদি প্রবাসী ওয়াহিদের হাতে পাসপোর্ট তুলে দেন তিনি।
সুত্র জানায়, গত ২৮ অক্টোবর সকাল ৯টায় বাড়ি থেকে সিলেট ওসমানী আর্ন্তজাতিক বিমান বন্দরে যাওয়ার পথে উপজেলার বাইপাস রোডের সুড়িরখাল নামক স্থানে ছিনতাই’র শিকার হন দশঘর ইউনিয়নের দশঘর গ্রামের মৃত আছকর আলীর ছেলে ওয়াহিদ আলী। এসময় তার ভায়রাভাই আটপাড়া গ্রামের মৃত অজহর আলীর ছেলে উপজেলা আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সাথে ছিলেন। ছিনতাইকারীরা ওয়াহিদ আলীর পাসপোর্ট, মোবাইল, রিয়াল ও সাখাওয়াত হোসেন’র দুইটি মোবাইল ফোন ও নগদটাকা ছিনিয়ে নেয়।
ওয়াহিদ আলী সাংবাদিকদের জানান, বুধবার সাখাওয়াত ভাই আমার ছিনতাই হওয়া পাসপোর্টটি এনে দেন। আমি জিজ্ঞাস করলে তিনি বলেন, ‘চ্যানেল ধরে ছিনতাইকারীদের কাছ থেকে পাসপোর্ট এনেছেন।’ ছিনতাকারীদের সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এসব দিয়ে আর কি করবেন?
আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন ওয়াহিদ আলীর বক্তব্য অস্বীকার করে বলেন, এটি পীরের বাজার এলাকায় পাওয়া গেছে। পথচারীরা আমার কাছে এনে দিয়েছেন।
এ বিষয়ে কথা হলে বিশ্বনাথ পুলিশ স্টেশনের অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম বলেন, ওরা গণমাধ্যমে ছিনতাইয়ের কথা বললেও, থানায় হারানো মর্মে সাধারণ ডায়েরী করেছে। যেহেতু ছিনতাই ও হারানো দুটি বিষয়, সেহেতু আমরা তদন্তের মাধ্যমে প্রকৃত রহস্য উদ্ঘাটন করব।

Related posts