June 19, 2018

বিশ্বনাথে চাচার হামলায় আহত ভাতিজার মৃত্যুর ঘটনায় মামলা

000000-1-256x300বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: জায়গা-জমির বিরোধের জের ধরে চাচার করা হামলায় গুরুতর আহত ভাতিজা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে (২১ শে ফেব্রুয়ারী) বুধবার আহত ভাতিজা আবদুর রব (৩৮) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন। আবদুর রব উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের তিলকপুর গ্রামের মৃত রশিদ আলীর পুত্র। তিনি স্থানীয় আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এঘটনায় নিহতের ভাই আবদুল কুদ্দুছ বাদী হয়ে ৩জনের নাম উল্লেখ্য করে আরও ৪-৫জনকে অজ্ঞাতনামা আসামি করে বুধবার রাতে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেন। মামলাং ১৭।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে জায়গা-জমি নিয়ে আপন চাচা আশিক মিয়া গংদের সাথে বিরোধ চলে আসছে নিহত আবদুর রবের। বিষয়টি নিয়ে আদালতে মামলাও হয়। সম্প্রতি মামলার রায় আবদুর রবের পক্ষে যায়। রায় নিজের পক্ষে আসায় গত সোমবার সকালে বিরোধপূর্ণ ডুবায় মাছ শিকার করতে যান আবদুর রব। এসময় আবদুর রবের উপর হামলা করেন আশিক মিয়া লোকজন। এতে গুরুতর আহত হন রব। চিকিৎসার জন্য আবদুর রবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর ৬টায় তার মৃত্যু হয়।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, এঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

Related posts