September 22, 2018

বিশ্বনাথে গ্রামবাসীদের দু’পক্ষে সংঘর্ষে নিহত ১

16

সিলেট থেকেঃ  সিলেটের বিশ্বনাথ উপজেলার একটি গ্রামের বাসিন্দাদের দু’পক্ষে সংঘর্ষে জহুর আলী (৩৮) নামের একজন ও উভয় পক্ষের আরো ২০ জন আহত হয়েছেন।

সোমবার সকালে বাওনপুর গ্রামের আয়াছ আলী ও মাস্টার আবদুল মতিনের পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত জহুর আলী উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের বাওনপুর গ্রামের মৃত মনোহর আলীর ছেলে।

সংঘর্ষে আহতরা হলেন- হারিছ আলী, গিয়াস উদ্দিন, কামাল আহমদ, আমির আলী, মজর আলী, কবির আহমদ, স্বপন আহমদ, লিয়াকত আলী, মজর আলী, সাহেল আহমদ, কুতুব উদ্দিন, রাজু মিয়া, ফয়জুল মিয়া। বাকি আহতদের নাম জানা যায়নি। আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এলাকাবাসী জানান, সরকারি খাস জমি থেকে মাটি কাটাকে কেন্দ্র করে রোববার দুপুরে বাওনপুর গ্রামের আয়াছ আলী ও মাস্টার আবদুল মতিনের মধ্যে কথা কাটাকাটি হয়। এই বিষয়টিকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় আধা ঘণ্টাব্যাপী সংঘর্ষে ঘটনাস্থলেই আয়াস আলী পক্ষের জহুর আলী নিহত হন ও উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছেন। পরে আশপাশের এলাকার লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই সংঘর্ষে একজন নিহতের সত্যতা স্বীকার করে বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।’

দি গ্লোবাল নিউজ ২৪ ডটকম/রিপন/ডেরি

Related posts