December 13, 2017

বিশ্বনাথে খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের কর্মীসভা অনুষ্ঠিত

SAMSUNG DIGITAL CAMERA

মোঃ আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর আসল সৈনিক হতে হলে সবাইকে ‘ত্যাগ’ করা শিখতে হবে। আওয়ামী লীগের রাজনীতিতে ব্যক্তি স্বার্থের কোন স্থান নেই। তাই সবাকে ব্যক্তিগত স্বার্থ পরিহার করে দেশ ও জাতির উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। আওয়ামী লীগ দেশের বঞ্চিত-অবহেলিত মানুষকে তাদের নিজেদের প্রাপ্য অধিকার দেওয়ার জন্য কাজ করে। আর বিএনপি-জামাত গরীব মানুষের সম্পদ লুঠপাট করে নিজেদের ভাগ্য পরিবর্তনে কাজ করে। তাই আওয়ামী লীগকে দুর্বল করে নিজেদের স্বার্থ-সিদ্ধির জন্য যারা বিএনপি-জামাতকে শক্তিশালী করার পায়তারা করছে, তাদেরকে প্রতিহত করার জন্য যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীদেরকে সর্বদা স্বজাগ দৃষ্ঠি ও প্রস্তুত থাকতে হবে।
তিনি আরও বলেন, যুবলীগের রাজনীতির সাথে জড়িত থাকলে মানুষ অপরাদ প্রবনতা থেকে দূরে থাকে। যুবলীগের নেতাকর্মীরা বহুলকাল থেকে সততা ও নিষ্ঠার সাথে দেশ ও জাতির উন্নয়নে কাজ করে সংগঠনের গ্রহণযোগ্যতা সমাজে প্রতিষ্ঠিত করেছেন। তাই এধারাবাহিকতা অব্যাহত রাখতে আমাদের সন্তানদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে জাতীয় সম্পদে পরিণত করতে যুব সমাজকেই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।
তিনি শনিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। সভায় উপজেলা যুবলীগের আহবায়ক মকদ্দছ আলী প্রধান আলোচকের ও যুগ্ম আহবায়ক আলতাব হোসেন প্রধান বক্তার বক্তব্য রাখেন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, গীতা পাঠ করেন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক ভক্ত কর ও স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগ নেতা রনজিৎ দাশ রঞ্জু।
খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক ভক্ত কর ও আবদুল মতিন মেম্বারের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমির আলী চেয়ারম্যান, সদস্য কবির আহমদ কুব্বার, প্রবাসী আওয়ামী লীগ নেতা মাহবুব মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামছুল ইসলাম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুন নূর মেম্বার, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, সদস্য কাহির মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি সভাপতি শাহ মনর আলী, উপজেলা যুবলীগের সদস্য নিজাম উদ্দিন, রফিক হাসান মেম্বার, অ্যাডভোকেট সায়েদ আহমদ, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, ল’কলেজ ছাত্রলীগ নেতা মুরাজ আজিজ জগলু, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি নজরুল ইসলাম প্রিন্স, যুগ্ম সম্পাদক দ্বিরেন্দ্র ধর দিপু, খাজাঞ্চী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক বিজয়, সহ সভাপতি শাহ মুজিবুর রহমান।
সভায় মুক্তিযোদ্ধা আপ্তাব আলী, মাহমদ আলী, আওয়ামী লীগ নেতা আছকর আলী, উপজেলা যুবলীগ নেতা আবদুল হক, শাখাওয়াত হোসেন, গিয়াস উদ্দিন, রনজিৎ দাশ, দবির মিয়া, তাহির আলী বাবুল, দুদু মিয়া, জামাল আহমদ, মঈন উদ্দিন, শানুর আহমদ, জয়নুল ইসলাম, ফারুক আহমদ, ধৈয্য দাশ, সুন্দর আলী, রমজান আলী, জসিম উদ্দিন, কামরুজ্জামান, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আবুল কালাম আজাদ, সেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, রফিক আলী, ছাত্রলীগ নেতা শামীম আহমদ প্রমুখ নেতৃবৃন্দ’সহ খাজাঞ্চী ইউনিয়ন যুবলীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Related posts