November 18, 2018

বিশ্বনাথে কয়েলের আগুনে একই পরিবারের ৬ জন দগ্ধ

received_2154703264778194বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে মশার কয়েল থেকে আগুন লেগে এক হতদরিদ্র পরিবারের ৬ জন দগ্ধ হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের পূর্ব রহিমপুর গ্রামের মুদি দোকানী ফারুক মিয়ার বাড়িতে এই ঘটনা ঘটে। দগ্ধরা হলেন গ্রামের মৃত মদরিছ আলীর ছেলে ফারুক মিয়া (৫০), তার স্ত্রী চাম্পা বেগম (৪০), মেয়ে রিফা বেগম (১৯), ছেলে এমাদ মিয়া (১৬), এমরান মিয়া (১৪) ও মিজান মিয়া (১২)। প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। দগ্ধদের মধ্যে চাম্পা বেগম ও মিজানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, হতদরিদ্র মুদি দোকানী ফারুক মিয়া প্রতিদিনের ন্যায় মঙ্গলবার রাতে তার স্ত্রী-সন্তানদের নিয়ে ঘুমিয়ে ছিলেন। রাত ৩টার দিকে হঠাৎ ঘরময় আগুন দেখে আত্মচিৎকার শুরু করেন তারা। প্রচন্ড ধোঁয়ার কারণে ঘরের ভেতর আটকা পড়া ফারুক মিয়া ও পরিবার অন্য সদস্যদেরকে পাশের ঘরে থাকা তার ছেলে রাজু মিয়াসহ প্রতিবেশীরা উদ্ধার করেন। তবে, এর আগেই আগুনে দগ্ধ হয়ে যান ঘরের ভেতরে থাকা প্রায় সকলেই।

ঘটনাটির সত্যতা স্বীকার করে ফারুক মিয়ার বরাত দিয়ে তার প্রতিবেশী, স্থানীয় ছহিফাগঞ্জ সুলতানিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আবদুর রউফ জানান, মশার কয়েল থেকেই আগুনের সূত্রপাত। দগ্ধদের হাসপাতালে গিয়ে দেখে এসেছি। ফারুক মিয়ার স্ত্রী ও ছেলে মিজানের অবস্থা আশংকাজনক।

Related posts