September 19, 2018

বিশ্বনাথে কৃষাণীর সাহসীকতায় পিকআপ’ গরুসহ ৩ গরু চোর আটক

IMG_20180809_181705বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে কৃষাণীর দুঃসাহসীকতায় গরু, পিকআপসহ তিন গরু চোরকে আটক করে পুলিশে দিয়েছেন গরুর মালিক আছারুন নেছা (৫০)। বুধবার মধ্য রাতে ঢাকা-সিলেট মহাসড়কের রশিদপুর পয়েন্ট থেকে চুরি হওয়া তিনটি গরুসহ (ঢাকা মেট্ট্রো-ন-১৫-০৮৫৫) নং পিকআপ ও দুইজন চোরকে আটক করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত চোরেরা হচ্ছে, বিশ্বনাথ উপজেলার চাঁন্দশির কাপন গ্রামের মৃত আব্দুল্লা’র পুত্র পিকআপ চালক সফজুল ইসলাম (৩৮), কুলাউড়া থানার দানাপুর গ্রামের মৃত আব্দুল মতিনের পুত্র পিকআপ চালক আবু তাহের (৩৯)। তাদের স্বীকারোক্তিতে ভোগশাইল গ্রামের আব্দুল নুর এর পুত্র দুলাল আহমদ (৩৩) কে আটক করা হয়। অভিযানের সময় রশিদপুর পয়েন্ট থেকে সরুয়ালা গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র গরুচোর হিরা মিয়া (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়। এঘটনায় কৃষানী আছারুন নেছা বাদি হয়ে থানায় একটি গরুচুরির মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাতে পূর্ব শ্বাসরাম গ্রামের মৃত সিদ্দেক আলীর স্ত্রী আছারুন নেছার ৩টি গরু চুরি হয়। এর পর থেকে তিনি গরুর সন্ধানে নামেন। অবশেষে বুধবার মধ্যে রাতেই রশিদপুর থেকে গাড়ি গরুসহ চোরকে হাতে নাতে আটক করেন। বিশ্বনাথ থানার ওসি সামসুদ্দোহা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

Related posts