February 16, 2019

কুখ্যাত মাদক ব্যবসায়ী সুহেলকে হণ্যে হয়ে খুঁজছে পুলিশ

IMG_20190113_181548বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিশ্বনাথ থানার উপ-পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ দুলাল আকন্দের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ নিয়ে আজ রবিবার বিকেলে রামপাশা ইউনিয়নের পূর্বপাড়া নওধার গ্রামে পুলিশ অভিযান করেছে।এসময় পুলিশের পিকআপ ও বেশ কয়েকটি মোটরসাইকেল সহকারে বিপুল সংখ্যক পুলিশ গ্রামে অভিযান পরিচালনা করে। পুলিশ জানায় মাদক ব্যবসায়ী সুহেল মিয়া ও তার বাহিনীর সদস্যদের গ্রেফতারে ওই অভিযান করা হয় এবং অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বৈরাগীবাজারে কুখ্যাত সুহেল বাহিনী থানা পুলিশের ওপর হামলা করে। সুহেল বাহিনীর হামলার গুরুত্বর আহত হন থানার এসআই সবুজ কুমার নাইডু, কনষ্টেবল সুমন মালাকার।

জানাগেছে, বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত রামপাশা ইউনিয়নের পূর্বপাড়া নওধার গ্রামের করিম বক্সের পুত্র সুহেল আহমদ। তার ওপর থানায় মামলা রয়েছে। থানা পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে সুহেল তার বাহিনী দিয়ে পুলিশের ওপর হামলা করে পালিয়ে যায়।

পরে সিলেটের অতিরিক্ত পুলিশ (দক্ষিণ সার্কেলের) এসএসপি সাইফুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ বৈরাগীবাজার এবং নওধার গ্রামে অভিযান চালানো হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ মো.শামসুদ্দোহা পিপিএম বলেন, কুখ্যাত অপরাধী সুহেল। তার বিরুদ্ধে বিশ্বনাথ থানায় মামলা রয়েছে। বৃহস্পতিবার গ্রেফতার করতে গিয়ে সুহেল তার বাহিনী দিয়ে পুলিশের ওপর হামলা করে সে পালিয়ে যায়। এ ব্যাপারে থানায় পুলিশ এসল্ট মামলা হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে বলে তিনি জানান।

Related posts