November 15, 2018

বিশ্বনাথে কিশোরী নিখোঁজের ৫দিন পর উদ্ধার : আটক ২

IMG_20180422_112614_560বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে হিন্দু কিশোরী (১৩) নিখোঁজের ৫দিন পর উদ্ধার করেছে পুলিশ। (২১ এপ্রিল) শনিবার রাতে সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর এলাকা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। এসময় দুই যুবককে আটক করে পুলিশ। আটককৃতরা হলো-বিশ্বনাথ উপজেলার মাঝেরগাঁও গ্রামের মৃত ইয়াদ উল্লার ছেলে শাহান আলী (১৯) ও ছাতক উপজেলার গবিন্দগঞ্জ গ্রামের আবদুল জব্বারের ছেলে শাহিন মিয়া (২৬)। বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছেন ওই কিশোরীর পরিবার।
তবে এঘটনায় নিখোঁজ কিশোরীর পিতা বাদি হয়ে (২১এপ্রিল) শনিবার রাতে আটককৃত দুইজনকে অভিযুক্ত করে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। মামলা নং ২২।
এদিকে, আজ রোববার ওই কিশোরীকে ধর্ষনের অভিযোগের সত্যতা নিশ্চিত করতে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ শাখার ওসিসিতে প্রেরণ করা হবে বলে পুলিশ জানিয়েছে।
পুলিশ সূত্রে জানাগেছে, গত ১৬ এপ্রিল ১৩ বছর বয়সী সংখ্যালঘু পরিবারের কিশোরী নিখোঁজের ঘটনায় তার পিতা বাদি হয়ে থানায় সাধারণ ডায়েরী করেন। পুলিশ সাধারণ ডায়েরীর সূত্র ধরে ওই কিশোরী সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর এলাকায় একটি বাড়ীতে অবস্থান জানতে পেরে বিশ্বনাথ থানার এসআই রাকিবুল হাসানের নেতৃত্বে একদল পুলিশ শনিবার রাতে কিশোরীকে উদ্ধার ও দুই যুবককে আটক করে। রাতেই ওই কিশোরীর পিতা বাদি হয়ে আটককৃত দুই যুবককে আসামি করে অপহরণ ও ধর্ষণের অভিযোগে একটি মামলা দায়ের করেন।
কিশোরী উদ্ধার ও মামলা দায়েরের সত্যতা স্বীকার করে থানার ভারপ্রাপ্ত ওসি দুলাল আকন্দ জানান, আটককৃত দুই যুবককে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আজ রোববার আদালতে প্রেরণ করা হবে বলে তিনি জানান।

Related posts