November 25, 2017

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশ্বনেত্রী –বিশ্বনাথে আনোয়ারুজ্জামান চৌধুরী

23635247_1950763708505277_627019464_nমোঃ আবুল কাশেম,বিশ্বনাথ প্রতিনিধি :: যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও আগামী জাতীয় সংসদ নির্বাচেন আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন শুধু আওয়ামী লীগের নেত্রী নন, বরং তিনি সারা বিশ্বের বিপন্ন ও নিপীড়িত মানুষের নেত্রী। তিনি মানবতার সেবায় যে উজ্জ্বল দৃষ্টান্ত তিনি দেখিয়েছেন তাতে বিশ্ব নেতারা তার প্রশংসায় পঞ্চমুখ। তিনি বলেন, মুজিব আদর্শের সৈনিক হিসেবে দলের একজন নগন্য কর্মী হয়ে এলাকার স্বার্থে ও উন্নয়নে সকলকে সাথে নিয়ে আমি কাজ করে যেতে চাই। মানুষের সেবা করাই আমার মূল লক্ষ। জননেত্রী শেখ হাসিনার সাথে যে সময়ই দেখা হয়, সে সময়ই আমি বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসমানীনগর উপজেলার উন্নয়নের কথা বলি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গ্রামীণ অবকাঠামোর উন্নয়ন হচ্ছে। দেশে মাথা উচু হচ্ছে গোঠা বিশ্বে, কিন্তু তারেক রহমান বিদেশে বসে দেশের জন্য ষড়যন্ত্র করছে।
বিশ্বনাথ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা দলের স্বার্থে, নেত্রীর স্বার্থে আগামী নির্বাচনের জন্য ঐক্যবন্ধ ভাবে প্রস্তুতি নিন। আমার নেত্রী বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তার জন্য কাজ করতে হবে।
তিনি মঙ্গলবার বিকেলে বিশ্বনাথে একটি কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের ব্যানারে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ফখরুল আহমদ মতছিন’র সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এএইচএম ফিরোজ আলী’র পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোস্তাকুর রহমান মফুর, যুক্তরাজ্য আ’লীগ নেতা আলহাজ্ব সুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মজম্মিল আলী, ওসমানীনগর উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক আবদাল মিয়া, বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, জেএমজি কার্গোর চেয়ারম্যান মনির আহমদ, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি শামসাদুর রহমান রাহিন। বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ফারুক আহমদ, উপজেলা আ’লীগ নেতা বশারত আলী বাচা, শেখ শহিদুল ইসলাম, অধ্যক্ষ আব্দুল মুকিদ, মাস্টার ফখর উদ্দিন, মাহবুবুর রহমান লিলু, ওসমানীনগর উপজেলা যুবলীগের সভাপতি আনা মিয়া, বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আসিক আলী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়া, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক নেতা আবুল হোসেন, যুবলীগ নেতা শাহ আলম খোকন, জহুর আলী মেম্বার, আমির আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয়, বর্তমান কমিটির সহ-সভাপতি পার্থ সারথী দাস পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসেন, যুগ্ম সম্পাদক রায়হান আহমদ।
সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন খাজাঞ্চী ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান পীর লিয়াকত হোসেইন। সভায় উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি বিমল চন্দ্র দাসের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহন করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সভায় উপস্থিত ছিলেন, দয়ামীর ইউপি চেয়ারম্যান দুলাল মিয়া, বিশ্বনাথ উপজেলা আ’লীগ নেতা আরশ আলী, বশির আহমদ, বাবরুছ আলী, শেখ নুর, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, সমর কুমার দাস, ফারুক আহমদ, আব্দুর রব, মাস্টার হানিফ আলী, আব্দুল জলিল জালাল, আব্দুল মনাফ, মঞ্জুর আলী, নোয়াব আলী, নুরুল ইসলাম, সবুর মিয়া, লন্ডন যুবলীগের প্রচার সম্পাদক আয়াস আহমদ, সিলেট জেলা যুবলীগের স্বাস্থ্য ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন, জেলা যুবলীগ নেতা শাহিন আহমদ, সাজলু লস্কর, মাসুদ আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক শহীদ চৌধুরী, জেলা ছাত্রলীগ নেতা বিপ্লব কান্তি দাস’সহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
সভায় বক্তব্যে উপজেলা আও’লীগের নেতাকর্মীরা সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী উপর ক্ষোভ প্রকাশ করে বলেন, দূর্নীতিবাজ, হিংসুক সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের অধীনে রাজনীতি করেছি। তার একান্ত ভাল মানুষ হলেন বিএনপি ও জামায়াতের মানুষ। যে ব্যক্তি নিজের দলের মানুষকে মূল্যায়ন না করে তাদের সাথে অবমূল্যায় করেছেন। ইলিয়াস আলী এমপি ছিলেন পংকি খান ছিলেন বিএনপির সাধারণ সম্পাদক তারপরও আমরা ভোটের রাজনীতিতে জয়ী হয়ে ছিলাম। পংকি খান সামনে গেলে ভোট পিছন দিকে দৌঁড়ায়। গত ইউপি নির্বাচনে বিশ্বনাথ সদর ইউনিয়নে আব্দুল জলিল জালালকে নির্বাচনে দাড় করিয়ে শফিকুর রহমান চৌধুরী তাকে হয়রানী করেছেন। টাকার বিনিময়ে পংকি খানকে দলের সভাপতি বানিয়েছেন।

Related posts