September 25, 2018

বিশ্বনাথে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা

indexবিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: বিশ্বনাথ উপজেলা সদরের ৪টি পৃথক স্থানে একই সঙ্গে ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা দায়ের হয়েছে। রোববার রাতে বিশ্বনাথ থানার এসআই সবুজ কুমার নাইডু বাদি হয়ে ৬০/৭০জনকে অজ্ঞাতনামা আসামি করে বিস্ফোরক দ্রব্য আইনে এ মামলা দায়ের করেন। তবে রোববার রাত সাড়ে ১১টায় এরির্পোট লেখা পর্যন্ত এঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি। এঘটনায় জড়িতদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

প্রসঙ্গত, গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের পুরান বাজারস্থ সিএনজি অটোরিকশা স্ট্যান্ড, নতুন বাজারস্থ লাইটেস স্ট্যান্ডের সামন, রামপাশা রোডের আব্দুল খালিক কমিউনিটি সেন্টারের সামন ও বিশ্বনাথ-জগন্নাথপুর রোডের আঙ্গারুখা ব্রিজ নামক স্থানে ককটেল বিস্ফোরণ হয়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে উপজেলা সদরের ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে কিছুটা আতঙ্ক বিরাজ করে। তবে কে বা কাহারা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে তা জানা যায়নি।

এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামসুদ্দোহা পিপিএম সাংবাদিকদের বলেন, এঘটনায় ৬০/৭০জনকে অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে।

Related posts