September 24, 2018

বিশ্বনাথে এনজিও কর্মীর কাছ থেকে ৭০ হাজার টাকা ছিনতাই

abnews-24bbbe_74653বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে এনজিও সংস্থার ‘আশা’র কর্মীকে ছুুরিকাঘাত করে নগদ ৭০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার দেওকলস ইউনিয়নের সৎমাওনপুর গ্রামের রাস্তায় এ ছিনতাইয়ের ঘটনাটি সংগঠিত হয়েছে বলে খবর পাওয়া গেছে।
এঘটনায় জাহেদ আহমদ (৩০) ও সাইফুল ইসলাম (৩২) নামের ‘আশা’র ময়নাগঞ্জ বাজার শাখার দুই মাঠকর্মী আহত হয়েছেন। আহতদের ওই রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে গুরুতর আহত অবস্থায় জাহেদ আহমদের অস্ত্রপাচার করা হয়েছে। অস্ত্রপাচার শেষে জাহেদ ওসমানীতে চিকিৎসাধীন রয়েছেন এবং সাইফুল ইসলাম’কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ব্রাঞ্চ ম্যানেজার জয়নাল আবেদিন জানান, গত মঙ্গলবার সন্ধ্যায় ওই এলাকা থেকে ঋণ আদায় করে মোটর সাইকেল যোগে অফিসে ফেরার পথিমধ্যে ৩/৪জন ছিনতাইকারী দুই মাঠকর্মীকে আক্রমন করে। এসময় ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে মাঠকর্মীদের কাছে থাকা ৭০ হাজার ১৬০ টাকা ও জাহেদের মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়।
‘আশা’র কর্তৃপক্ষের কাছ থেকে বিষয়টি জানতে পেরেছেন দাবি করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামছুদ্দোহা পিপিএম বলেন, তদন্ত স্বাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Related posts