September 19, 2018

বিশ্বনাথে একই সাথে পৃথক স্থানে ৪টি ককটেল বিস্ফোরণ : আতঙ্ক

IMG_20180901_220108বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলা সদরের ৪টি পৃথক স্থানে একই সাথে ককটেল বিস্ফোরণ হয়েছে। শনিবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলা সদরের পুরান বাজারস্থ সিএনজি অটোরিক্সা স্ট্যান্ড, নতুন বাজারস্থ লাইটেস স্ট্যান্ডের সামন, রামপাশা রোডের আব্দুল খালিক কমিউনিটি সেন্টারের সামন ও বিশ্বনাথ-জগন্নাথপুর রোডের আঙ্গারুখা ব্রিজ নামক স্থানে এই ককটেল বিস্ফোরণ হয়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে উপজেলা সদরের ব্যবসায়ী ও পথচারীদের মধ্যে কিছুটা আতঙ্ক বিরাজ করে। ঘটনার পর উপজেলা সদরে পুলিশের টহল জোরদার করা হয়।

কে বা কাহারা এই ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করেছে তা জানা যায়নি। তবে প্রত‌্যেক্ষদর্শীরা জানিয়েছেন একটি মোটরসাইকেল করে দুইজন যুবক রামপাশা রোডের আব্দুল খালিক কমিউনিটি সেন্টারের সামনে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন তাদেরকে ধাওয়া করেন।
এদিকে, ককটেল বিস্ফোরণের প্রতিবাদে রাতেই তাৎক্ষণিক পৃথক প্রতিবাদ মিছিল ও সভা করেছেন উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং আনোয়ারুজ্জামান চৌধুরী অনুসারী যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

Related posts