November 20, 2018

বিশ্বনাথে একই রাতে দুটি বাড়িতে ডাকাতি : আহত ১

IMG_20181019_152917বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে বৃহস্পতিবার দিবাগত রাতে (১৯অক্টোবর) দুটি বাড়িতে পৃথক ডাকাতি সংগঠিত হওয়ার খবর পাওয়া গেছে। উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের পশ্চিম চান্দশিরকাপন গ্রামের যুক্তরাজ্য প্রবাসী মৃত ছুবা মিয়ার বাড়ি ও একই এলাকার জাহারগাঁও গ্রামের রইছ খাঁ’র বাড়িতে এ ঘটনা ঘটে। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকার সহ মালামাল লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দলের হামলায় মৃত ছুবা মিয়ার স্ত্রী ছায়ারুন বেগম (৪৫) আহত হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের বরাত দিয়ে মৃত ছুরাব আলীর ভাগিনা জালাল মিয়া জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক আড়াইটায় ৬/৭ সদস্যের একটি ডাকাতদল বাড়ির গেইটের তালা ও দরজা ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে। এসময় ডাকাতদল বাড়ির কেয়ারটেকার ফয়ছল আহমদ (২০) এর হাত বেঁধে ও গৃহিনী ছায়ারুন বেগমকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ ৫৫হাজার টাকা, প্রায় ১২ভরি স্বর্ণালংকার ও ৪টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এসময় ডাকাতদের হামলায় গুরুতর আহত ছায়ারুন বেগমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।
জাহারগাঁও গ্রামের রইছ খাঁ’র স্ত্রী রুফিয়া খানম জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ২টায় ১০/১২ সদস্যের একটি ডাকাতদল তার ঘরের কলাপসিবল গেইটের তালা ভেঙ্গে ভিতরে প্রেবেশ করে তার (রুফিয়া) হাত বেঁধে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৩হাজার টাকা ও ৩টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়।
এদিকে, ডাকাতির খবর পেয়ে শুক্রবার সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসুদ্দোহা পিপিএম বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুটি ঘটনাই রহস্যজনক। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts