November 16, 2018

বিশ্বনাথে উন্নয়ন কাজের উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এমপি এহিয়া চৌধুরী

20171215_143634বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি :: সিলেট-২ আসনের সংসদ সদস্য, বন ও পরিবেশ মন্ত্রণালয়ের সংসদী কমিটির সদস্য এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, বিগত নির্বাচনে সিলেট-২ আসনে জোটের স্বার্থে জাতীয় পার্টিকে ছাড় দিতে হয়েছে, আগামীতেও ছাড় দিতে হবে। জাতীয় পার্টি সেই শক্তি, যাদের মাথায় হাত দেয় তারা ক্ষমতায় যায়, আর যাদের মাথা থেকে হাত সড়িয়ে নেয় তাদেরকে দেশ ত্যাগ করে পালাতে হয়। তাই ক্ষমতায় যেতে হলে জাতীয় পার্টিকে সাথে নিয়েই যেতে হবে, এর বিকল্প নেই। তিনি বলেন, আমি এলাকার মানুষকে সম্মান দিতে না পারলেও অসম্মান করিনি, শান্তি দিতে না পারলেও অশান্তি দেইনি। আমি জনগণের পাশে ছিলাম, পাশে আছি আর পাশেই থাকবো। তিনি নেতাকমীদের উদ্দেশ্যে দলমত নির্বিশেষে নির্বাচনের জন্য প্রস্তুত হতে আহবান জানান।
তিনি শুক্রবার (১৫ডিসেম্বর) বিকেলে প্রায় ২৮ লাখ টাকা ব্যয়ে বিশ্বনাথ উপজেলার সদর ইউনিয়নে জানাইয়া (নোয়াগাঁও) গ্রামের ৫০০ মিটার রাস্তা পাকাকরণ কাজের শুভ উদ্ভোধন ও দৌলতপুর ইউনিয়নের দুরুসসুন্নাহ মাদ্রাসার সামন হতে পাড়–য়া গ্রামের আতিক মিয়ার বাড়ি পর্যন্ত ৫০০ মিটার রাস্তার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পাড়–য়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এলাকার মুরব্বি আলহাজ্ব মুখলিছুর রহমানের সভাপতিত্বে ও মাস্টার বাবুল মিয়ার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী, সিলেট জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্ততি কমিটির সদস্য এসএম আরশ আলী বাবলু, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, জেলা জাতীয় পার্টির সাবেক সদস্য এম এ রব, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেন ধন মিয়া, জাপা নেতা জয়নাল আহমদ মিয়া, সাইদুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন- উপজেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক হাজী সিতাব আলী, যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জাপা নেতা রুবেল আহমদ আফজাল, নাছির উদ্দিন মেম্বার, শামিম আহমদ মেম্বার, যুক্তরাজ্য প্রবাসী নুরুল ইসলাম, এলাকার মুরব্বি নোয়াব আলী তালুকদার, ফারুক মিয়া, সুরুজ আলী, তৈয়ব মিয়া চৌধুরী, সানুর মিয়া, রফিজ আলী, হাজী মানিক মিয়া, ময়না মিয়া, আব্দুল মানিক, হাজী জমির আলী, দৌলতপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি বদর উদ্দিন, জাপা নেতা উমর আলী, তাজ উদ্দিন বাবুল, প্রদীপ চন্দ্র দেব, নাজিম চৌধুরী, শাহিন মিয়া, শরিফ উদ্দিন, শফিক আহম পিয়ার, নোমান আহমদ, রাজু আহমদ, সুহেল মিয়া, উপজেলা যুব সংহতির সদস্য সচিব গোলাম জবদানী প্রমুখ।

Related posts