November 19, 2018

বিশ্বনাথে ইউপি আ’ লীগ সভাপতির বিরুদ্ধে থানায় ভাইয়ের অভিযোগ

04.01.15-7-224x300মোঃ আবুল কাশেম,বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি:: সিলেটের বিশ্বনাথে খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর নূর মেম্বারের বিরুদ্ধে তার আপন ভাই আবদুল গফুর বাদি হয়ে রোববার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে আরও একজনের নাম উল্লেখ রেখে ২/৩জন অজ্ঞাতনামা করে অভিযোগ দায়ের করা হয়। অপর অভিযুক্ত হলেন আবদুর নূরের ছেলে মাহবুব মিয়া।
এদিকে, খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুর নূর মেম্বার গতকাল রোববার বিকেলে খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর কে প্রধান আসামি রেখে ও আবদুর নূরের ভাই আবদুল গফুরসহ কয়েকজনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জানাগেছে, গতকাল রোববার দুপুরে পূর্ব বিরোধদের জের ধরে উপজেলার খাজাঞ্চি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ভোলাগঞ্জ গ্রামের আবদুর নূরের সঙ্গে তার আপন ভাই আবদুল গফুরে মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অনন্ত ১০জন আহত হন। সংর্ঘষের পর ওই দিন বিকেলে আবদুর নূর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রাতে তার আপন ভাই আবদুল গফুর বাদি হয়ে পাল্টা অভিযোগ দায়ের করেন।
লিখিত অভিযোগে আবদুল গফুর উল্লেখ করেন, অভিযুক্তদের সঙ্গে জায়গা নিয়ে র্দীঘ দিন ধরে বিরোধ চলে আসছে। ঘটনার সময় পূর্ব ওৎ পেতে অভিযুক্তরা বাদি কে চাকু, লোহার রড, লাঠিসোটা নিয়ে পথরোধ করে হামলায় চালায়। এতে বাদি মারাতœক আহত হন। এসময় বাদির ভাই কামরুজ্জামার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসলে অভিযুক্তরা তাকেও মারধর করে। এসময় অভিযুক্ত আবদুর নুর বাদির পকেটে থাকা নগদ ২০ হাজার টাকা নিয়ে যায়। অভিযুক্তরা এসময় মামলা করলে হত্যা করবে বলে হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।
এব্যাপারে অভিযুক্ত আবদুর নূর মেম্বার সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট।
থানার অফিসার ইন-চার্জ আবদুল হাই বলেন, আবদুল গফুর বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

Related posts