September 22, 2018

বিশ্বনাথে আ’লীগ নেতৃবৃন্দের সাথে মতবিনিময়

DSC_0716মো. আবুল কাশেম, বিশ্বনাথ প্রতিনিধি :: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেছেন, আসন্ন নির্বাচনে জাপার কবল থেকে সিলেট-২ আসন পুনরুদ্ধার করতে হবে। এজন্য আ’লীগের সর্বস্তরের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ সবার আগে শেখ হাসিনাকে পুনঃরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। কারণ শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে দেশের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে এবং দলের নেতাকর্মীরাও সর্বক্ষেত্রে প্রাপ্ত মর্যাদা পাবেন। মনে হয় শফিক চৌধুরী প্রধানমন্ত্রীর খুব আপন জন, তাই বিগত নির্বাচনে নেত্রী তার (শফিক চৌধুরী) আসনটি দেশ ও জাতির বৃহত্তর স্বার্থেই জাপাকে ছাড় দিয়েছিলেন। আশা করি এই নির্বাচনে আ’লীগের আসন আ’লীগ ফিরে পাবে। আর তিনিই (শফিক চৌধুরী) হতে পারেন নৌকার কান্ডারী।

তিনি আরো বলেন, খালেদা জিয়া এতিমের সম্পদ আত্মসাৎ ও দূর্নীতি করার কারণে এবং তা আইনি প্রক্রিয়ায় প্রমাণিত হওয়ায় জেল কাটছেন। আর তিনি এত সহজে মুক্তি পাবেন না। বিএনপি ছাগলের ৩য় বাচ্ছার মতো লাফাচ্ছে ক্ষমতায় যাওয়ার জন্য। কিন্ত তারা জানে না চাতক পাখির মতো চেয়ে থাকলেও তাদের ক্ষমতায় আসার দিন শেষ। তাদের স্বপ্ন কখনো পূরণ হবে না।

তিনি শুক্রবার (১জুন) রাতে সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমির আলী চেয়ারম্যানের পরিচালনায় বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সহ-সভাপতি সেলিম আহমদ সেলিম, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, আব্দুল আজিজ সুমন, দপ্তর সম্পাদক শাহিদুল ইসলাম সাহিদ, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, অর্থ সম্পাদক নুরুল ইসলাম, রামপাশা ইউপি চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সাবেক কার্যকরী সভাপতি শংকর দাস শংকু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আজির উদ্দিন, জেলা ছাত্রলীগের সাবেক উপ সম্পাদক মুহিবুর রহমান সুইট, উপজেলা ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, সিনিয়র যুগ্ম সম্পাদক শাহ বুরহান হোসেন রুবেল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, সহ দপ্তর সম্পাদক নুরুল হক, কার্য নির্বাহী সদস্য আকবর আলী, আ’লীগ নেতা সুফি শামছুল ইসলাম, মহব্বত আলী, তজমুল আলী, বাবুল নাথ, আব্দুর রউফ, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, যুবলীগ নেতা আব্দুর রউফ, এনামুল হক এনাম, গিয়াস উদ্দিন, মনোহর হোসেন মুন্না, সঞ্জিত আচার্য্য, তোফায়েল আহমদ, দবির মিয়া, লিটন মিয়া, এডভোকেট সায়েদ আহমদ, রাজু আহমদ খান, ফজলুর রহমান শিপন, এমদাদ হোসেন নাঈম, ফুলকাছ মিয়া, ইশতিয়াক খান, সেচ্ছাসেবক লীগ নেতা রফিক মিয়া, রফিক আলী, সিজিল মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সুহেল আহমদ মুন্না, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি কাওছার আহমদ, শিপন আহমদ, লিটন দেব, সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা শামিম আহমদ, সিরাজুল ইসলাম রুকন, কবির আহমদ, দুদু মিয়া, আশরাফ আলী, জুয়েল আহমদ, জাকির আহমদ, আবিদুর রহমান প্রমুখ সহ দলের বিভিন্ন স্তরের নেতাকর্মী।

Related posts