December 10, 2018

বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত

SAMSUNG DIGITAL CAMERA

মো. আবুল কাশেম, বিশ্বনাথ থেকে :: সিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা সোমবার সকালে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অমিতাভ পরাগ তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ‘সীমানা নির্ধারণ করে সঠিক মাপে বাসিয়া নদীর পুনঃখনন কাজ করার ও নদী ভরাট রোধকরতে খননে উত্তোলিত মাটি নদীর তীরে না রেখে সঠিক স্থানে কিংবা প্রয়োজন অনুসারে বিভিন্ন জনকল্যাণকর প্রতেষ্ঠানে বন্টন করা’সহ উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিত নিয়ে ব্যাপক আলোচনা করা হয়।
সভায় বক্তারা বলেন, শব্দ দূষণ থেকে বিশ্বনাথবাসীকে রক্ষা করতে মাইকের অপব্যবহার বন্ধ করার এবং যানজট মুক্ত বিশ্বনাথ রাখার জন্য বাসিয়া ব্রীজের উপর সার্বক্ষণিক একজন ট্রাফিক পুলিশ রাখার ও ব্রীজে থাকা তোরণ (গেইট) অপসারণ করার পাশাপাশি ব্রীজে তোরণ নির্মাণ নিষিদ্ধ করার দাবি তোলেন। বিভিন্ন হোটেলে অতিরিক্ত দামে চা (লাল চা প্রতি কাপ ১০টাকা) ও চাউলের দোকানে অতিরিক্ত দামে চাউল বিক্রি বন্ধ করার জন্য মোবাইল কোর্ট পরিচালনার দাবি জানান।
সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিশ্বনাথ সদর ইউপি চেয়ারম্যান ছয়ফুল হক, দেওকলস ইউপি চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউপি চেয়ারম্যান নজমুল ইসলাম রুহেল, থানার ভারপ্রাপ্ত ওসি রফিকুল ইসলাম বাদল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবদুর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সমীর কান্তি দেব, সহকারী শিক্ষা কর্মকর্তা পঞ্চানন কুমার সানা, বিআরডিবি কর্মকর্তা শাহ আলম তালুকদার, সমাজ সেবা কর্মকর্তা আবু ইউসুফ, আনসার ও ভিডিপি কর্মকর্তা স্মৃতি রাণী বীর, একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী মনোলাল রায়, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা সফিকুল ইসলাম ভূঁইয়া, বিশ্বনাথ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম কমলেশ চন্দ্র বর্মণ, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, ডিএসবির এসআই সেলিম আহমদ, ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড সুপার ভাইজার জামাল উদ্দিন, ব্লাস্টের উপজেলা কো-অর্ডিনেটর গীতা রাণী মোদক।

Related posts